মেইন ম্যেনু

লামায় সাংবাদিকদের সাথে বিএনপি’র মেয়র প্রার্থী আমির হোসেন এর মতবিনিময়

লামা পৌর-নির্বাচনে ধানের শীষ মার্কায় বিএনপি’র মনোনীত প্রার্থী ও উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক মেয়র আমির হোসেন লামার সাংবাদিকদের সাথে মত-বিনিময় করেন। বুধবার (৯ ডিসেম্বর) বেলা ৩টায় লামা রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে এ মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত-বিনিময় উপস্থিত ছিলেন, লামা পৌরসভা নির্বাচনের বিএনপি’র মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র আমির হোসেন। রিপোর্টার্স কবের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক ডেসটিনির লামা প্রতিনিধি আবুল কাসেম-এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাব লামা প্রতিনিধি মোহাম্মদ শামছুদ্দোহা, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবুল কালাম, দৈনিক গিরিদর্পন ও কক্সবাজার প্রতিনিধি এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলীর, দৈনিক দেশবিদেশ পত্রিকার প্রতিনিধি শাহাব উদ্দিন, রিপোর্টার্স ক্লাবের ফটোগ্রাফার মোঃ সালা উদ্দিন সহ প্রমূখ। মত-বিনিময় সভায় সভাপতিত্ব করেন লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম।

বিএনপি’র মেয়র প্রার্থী আমির হোসেন বলেন, পৌরসভার বিদ্যামান পয়-নিস্কাসন সমস্যা সমাধান, জলাবদ্ধতা নিরসন, পানি সংকট নিরসন, বিদ্যুতায়ন, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন, বিনোদন সুবিধা সৃষ্টিতে পার্ক, থিয়েটার ও পর্যটন নির্মান, শিক্ষা ও স্বাস্থ্য সেবা মান উন্নয়ন বৃদ্ধির মধ্যে দিয়ে লামা পৌরবাসী সেবা করে যাব।

এছাড়া বিএনপি’র মেয়র প্রার্থী আমীর হোসেন আশংকা প্রকাশ করে বলেন, ঝুকিপূর্ণ জায়গায় ভোট কেন্দ্র করায় আগামী ৩০ ডিসেম্বর লামা পৌর সভা নির্বাচন অবাদ ও সুষ্ঠ ভাবে না হওয়ার আশংকা প্রকাশ করেছেন। পূর্বের সকল নির্বাচন ২নং ওয়ার্ডে লামা সরকারী উচ্চ বিদ্যালয় ও ৬নং ওয়ার্ডে কলিঙ্গাবিল মাদ্রাসায় ভোট কেন্দ্র ছিল।

কিন্তু কি কারণে কি উদ্দেশ্যে কোন রকম কাউকে না জানিয়ে উক্ত দু’টি ভোট কেন্দ্র পরিবর্তন করে দুটি ঝুঁকিপূর্ণ স্কুল লামা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কলিঙ্গাবিল প্রাথমিক বিদ্যালয়কে কেন্দ্র হিসেবে নির্ধারণ করেছে। সরকারী দল উক্ত কেন্দ্র দু’টিতে ভোট জালিয়াতি ও ভোট ছিঁড়ে নেয়ার উদ্দেশ্য নিয়ে এই ভোট কেন্দ্র গুলো পরিবর্তন করেছে।

তিনি আরো বলেন, ষড়যন্ত্রের উদ্দেশ্যে বর্তমান ভোট কেন্দ্র গুলো নিধারণ করে। নিরপেক্ষ নির্বাচনের জন্য পূর্বের দু’টি ভোট কেন্দ্র বহাল রাখার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবী করেন এবং লামা পৌরসভার সকল ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন।






মন্তব্য চালু নেই