মেইন ম্যেনু

‘লাল মোরগের ঝুঁটি’তে জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার নূরুল আলম আতিকের পরিচালনায় ‘লাল মোরগের ঝুঁটি’ ছবিতে অভিনয় করবেন। এ ছবিতে তার চরিত্রের নাম পদ্ম। এমনটিই জানিয়েছেন ছবির পরিচালক। গত মঙ্গলবার বিকেল থেকে কুষ্টিয়ার বাণী সিনেমা হলে শুরু হয়েছে লাল মোরগের ঝুঁটি চলচ্চিত্রের শুটিং।

গত মঙ্গলবার বিকেল থেকে কুষ্টিয়ার বাণী সিনেমা হলে শুরু হয়েছে লাল মোরগের ঝুঁটি চলচ্চিত্রের শুটিং।জয়া এখন রয়েছেন কলকাতায়। সরকারি অনুদানের এই চলচ্চিত্রে সেখান থেকে ফিরে এপ্রিলের শুরুতে যোগ দেবেন।

লাল মোরগের ঝুঁটিতে আরও অভিনয় করছেন লায়লা হাসান, মামুনুর রশীদ, জয়রাজ, জ্যোতিকা জ্যোতি ও দোয়েল। ছবির পরিচালক নূরুল আলম আতিক জানিয়েছেন, প্রথম দিনই হয়েছে দুটি দৃশ্যের শুটিং। তারপর থেকে টানা শুটিং চলছে কুষ্টিয়া শহরসহ আশপাশের বিভিন্ন জায়গায়।

সম্প্রতি জয়া আহসান ‘আমি জয় চ্যাটার্জি’ নামে একটি নতুন ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আর তার সহ-শল্পী ওপার বাংলার অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এ নিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা।
এদিকে বর্তমানে কলকাতায় অরিন্দম শীলের পরিচালনায় ‘ঈগলের চোখ’ নামের একটি ছবির কাজ করছেন গোয়েন্দা সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র এটি। এতে তাকে দেখা যাবে শিবাঙ্গী চরিত্রে। জয়া আহসান কলকাতায় প্রথমবার অভিনয় করেন অরিন্দম শীলের ‘আবর্ত’ ছবিতে। এরপর ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ও সৃজিত মুখার্জির ‘রাজকাহিনি’ ছবিতে।আর শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরের ছবি ‘কণ্ঠ’ও ছবির কাজও আছে তার হাতে।

এদিকে আসছে ৮ এপ্রিল বাংলাদেশে মুক্তি পাবে জয়ার নতুন ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এতে তার সহশিল্পী শাকিব খান ও ইমন। এর চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। ছবিটির সব গানের গীতিকার কবির বকুল, সুর ও সংগীত পরিচালনায় শওকত আলি ইমন।






মন্তব্য চালু নেই