মেইন ম্যেনু

‘লিটল বয়’র আদলে সালমানের ‘টিউবলাইট’

বলিউডের `সুলতান`খ্যাত অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা টিউবলাইট। ইতোমধ্যে শুরু হয়েছে এই সিনেমার শুটিং।

সিনেমাটি নিয়ে দর্শকের মধ্যে কৌতূহলের শেষ নেই। বিশেষ করে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশের পর দর্শকের মধ্যে উৎসাহ আরো দ্বিগুণ বেড়েছে।

সিনেমাটি নির্মাণ করছেন কবির খান। এর আগে সালমান-কবির এক থা টাইগার, বজরঙ্গি ভাইজান সিনেমা বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। এবার টিউবলাইট নিয়েও দর্শকের প্রত্যাশা ঠিক এমনই।

সিনেমাটির শুটিং শুরু হলেও এ নিয়ে তেমন তথ্য এখনো পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার গল্প।

গুঞ্জন উঠেছে, ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড সিনেমা লিটল বয়’র অনুকরণে তৈরি করা হচ্ছে টিউবলাইট। পার্থক্য শুধু লিটল বয়’র কাহিনি বাবা-ছেলের গল্প নিয়ে। অন্যদিকে টিউবলাইট সিনেমাটির গল্প দুই ভাইকে নিয়ে।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে তৈরি লিটল বয়। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে রয়েছে পিপার নামে একটি ছেলে। পিপার দেখতে ছিল ছোটখাটো। এ জন্য ছোটবেলা থেকেই থাকে অনেক বিদ্রুপ শুনতে হতো। পিপারের বাবা যুদ্ধে গিয়ে নিখোঁজ হয়। ধারণা করা হয়, জাপানিজ সৈন্যরা তাকে বন্দি করেছে। এরপর বাবাকে উদ্ধারের অভিযানে নামে পিপার।

টিউবলাইট সিনেমাতেও নাকি দেখা যাবে একই গল্প। বাবা-ছেলের জায়গায় এখানে দুই ভাইয়ের গল্প। আর সিনেমার পটভূমি ইন্দো-চীন যুদ্ধ। লিটল বয়’র পিপারের মতো সালমানকে ছোটবেলায় অনেক বিদ্রুপের মুখে পড়তে হতো। বুঝতে দেরি হয় বলে তাকে ‘টিউবলাইট’ বলে ডাকে সবাই। যুদ্ধে হারিয়ে যাওয়া ভাইয়ের খোঁজ করার অভিযানে বের হন সালমান। সোহেল খানকে দেখা যাবে সালমানের ভাইয়ের চরিত্রে। আর ঝু ঝুকে দেখা যাবে সালমানের প্রেমিকার ভূমিকায়।






মন্তব্য চালু নেই