মেইন ম্যেনু

লিফটের গোপন ক্যামেরায় ধরা পড়লো পুলিশের নাচ (ভিডিও)

দীর্ঘ ২৯ বছর কাজ শেষে অবসরের পালা। কর্মস্থলের শেষ দিনটিতে হয়তো অনেকেরই মন খারাপ হবে-হওয়াটাই স্বাভাবিক। তবে আমেরিকার কলোরাডো প্রদেশের এল পাসো কাউন্টির পুলিশ কর্মকর্তা টনি স্কার্বের জন্য দিনটি ছিল বেজায় খুশির। তাই অফিস থেকে শেষবারের মতো বেরিয়ে যাওয়ার জন্য লিফটে ঢুকেই আনন্দে নাচতে শুরু করলেন তিনি। পরে তার সঙ্গে যোগ দিলেন কয়েকজন সহকর্মীও।

২৯ জানুয়ারি এল পাসোর শেরিফের অফিস তাদের ফেসবুক পেজে ভিডিওটি আপলোড করেছে। এরপরই ব্যাপক সাড়া পড়ে যায়। ইতিমধ্যে ভিডিওটি ৫০ লাখ বার দেখা হয়েছে। এতে লাইক পড়েছে ৫০ হাজার, আর শেয়ার হয়েছে ১ লাখ বার।

চাকরির শেষ দিনে নিজের দপ্তর থেকে বেরিয়েই লিফটে প্রবেশ করেন স্কার্ব। এরপরই তিনি র‌্যাপ শিল্পী সালেন্টোর ‘ওয়াচ মি’ গানটি গাইতে শুরু করেন এবং এর তালে তালে নাচতে থাকেন। লিফটে একে একে প্রবেশ করেন নারী সহকর্মী মারফি ও রিড। তাদের দেখেও দমলেন না স্কার্ব। স্কার্বের উৎসাহে তারা দুজনও নাচলেন একই সঙ্গে। এক পর্যায়ে লিফটে প্রবেশ করেন চিফ ডেপুটি ইভান্স। বসকে দেখে স্যালুট ঠুকেই নাচে ক্ষ্যামা দেন সবাই। কয়েক ফ্লোর পরে বস নেমে যেতেই ফের নাচ। এরপরে লিফটে প্রবেশ করেন আরেক বস শেরিফ বিল এল্ডার । বসের সামনে তো আর নাচা যায় না। তাই নাচ থামাতেই হল ডেপুটিদের। কিন্তু লিফটের দরজা খোলার সময় অধস্তন সহকর্মীদের নাচ এক ঝলক দেখে ফেলেছিলেন শেরিফ। বুঝতে পেরেছিলেন, তাঁর উপস্থিতিই সহকর্মীদের নাচ থামাতে বাধ্য করেছে। তাই নিজেই নাচতে শুরু করলেন শেরিফ। সহকর্মীরে বিদায়ের দিন শেরিফ অফিসের লিফটাই যেন হয়ে উঠল ড্যান্সফ্লোর!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ…






মন্তব্য চালু নেই