মেইন ম্যেনু

শখ-নিলয়ের সংসার দৃশ্য

গত ৭ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি শখ-নিলয়। কিন্তু তারও প্রায় একমাস আগেই ১১ জানুয়ারি থেকে একটি টেলিফিল্মের শুটিং শিডিউল নিয়ে রেখেছিলেন পরিচালক শেখ রুনা। কিন্তু শখ-নিলয় হঠাৎ বিয়ে করে ফেলায় চিন্তিত হয়ে পড়েছিলেন সেই নির্মাতা। তবে সব চিন্তার অবসান ঘটিয়ে ‘তোমাকে আর পাই না’ টেলিফিল্মটির সেটে প্রতিদিনই হাজির হচ্ছেন তারা। এমন কী নাটকের গল্পের ভেতরও তাদের সংসার জীবনের কিছু দৃশ্য ধরা পড়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত কিছু ছবি থেকে জানা যায়, ফারিয়া হোসেনের রচনায় ও শেখ রুনা খানের পরিচালনায় ‘তোমাকে আর পাই না’ টেলিফিল্মটিতে অভিনয় করতে গিয়ে অনেকটা সংসার পেতে বসেছিলেন শখ-নিলয়। একজন রান্না করছেন, তো অপরজন তা চেখে দেখছেন। কিংবা খুঁনসুটিতে মেতে উঠেছেন।

তবে নাটকটির গল্পে দেখা যাবে, সজীব ও সোমা একে অপরকে ভালোবাসে। কিন্তু সজীব যে মিথ্যের আশ্রয় নিয়ে সোমাকে ভালোবাসে তা এক সময় সোমার পিতার কাছে ধরা পড়ে যায়। কারণ সোমার বিয়ের সময় যখন তার পিতা সজীবের মাস্টার্সের সার্টিফিকেট দেখতে চান তখন প্রমাণিত হয় যে সজীব যে সার্টিফিকেটটি দিয়েছে তা ভুয়া। ভেঙে যায় সজীব ও সোমার ভালোবাসা। এভাবেই এগোয় টেলিফিল্মটির গল্প।






মন্তব্য চালু নেই