মেইন ম্যেনু

শঙ্কামুক্ত নায়করাজ রাজ্জাক

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন নায়করাজ রাজ্জাকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে রাজ্জাকের ছোট ছেলে সম্রাট এ তথ্য জানিয়েছেন।

এর আগে শুক্রবার রাত ৮টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয় দুই বাংলার কিংবদন্তি এ চলচ্চিত্র অভিনেতাকে।

সম্রাট রোববার গভীর রাতে জানান, শ্বাসকষ্ট বেড়ে গেলে বাবাকে শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে আইসিইউতে স্থানান্তর করা হয়।

তিনি আরো জানান, তার বাবা বর্তমানে ডা. আদনান ইউসুফ চৌধুরীর তত্ত্বাবধানে আছেন। এখন তিনি আগের চেয়ে ভালো আছেন। সম্রাট তার পরিবারের পক্ষে বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

৭৩ বছর বয়সি নায়ক রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। গত বছর মার্চে একটি সিনেমার শুটিংয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফেরার এক সপ্তাহের মধ্যে আবার হাসপাতালে নিতে হন। তখন থেকে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে ছিলেন। প্রায় এক বছর অভিনয় থেকেও দূরে আছেন।

বাংলা চলচ্চিত্রের সোনালি যুগের কিংবদন্তি এই অভিনেতা ১৯৪২ সালে ২৩ জানুয়ারি জন্ম নেন কলকাতার নাকতলায়। সালাউদ্দিন প্রোডাকশন্সের ১৩ নং ফেকু ওস্তাগার লেন সিনেমায় অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দেন রাজ্জাক।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা- বেহুলা, আবির্ভাব, নীল আকাশের নিচে, জীবন থেকে নেয়া, কাঁচ কাটা হীরা, ওরা ১১ জন, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিল, ছুটির ঘণ্টা, আকাশ ছোঁয়া ভালোবাসা ইত্যাদি।






মন্তব্য চালু নেই