মেইন ম্যেনু

শনিবারই ফিরছেন মেসি

বেশ কয়েকদিন ধরে চোটের কারণে মাঠের বাইরে থাকা লিওনেল মেসি অবশেষে মাঠে ফিরছেন। বার্সেলোনার হয়ে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে শনিবারই খেলার ব্যাপারে আশাবাদী তিনি।

পাঁচবার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হওয়া মেসি ২০ দিন মাঠের বাইরে রয়েছেন। গত মাসের ২১ তারিখ অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন ফুটবলের জাদুকর। ফলে ক্লাবের হয়ে পরবর্তী তিন ম্যাচ তিনি খেলতে পারেননি। এই চোটের কারণেই আর্জেন্টিনার হয়ে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলা হয়নি তার।

মঙ্গলবার একটি কাতালান দৈনিক জানায়, মেসি এখন মাঠে ফেরার জন্য পুরোপুরি ফিট। শনিবার ক্যাম্প ন্যুতে লা লিগার ম্যাচে দেপোর্তিভোর বিপক্ষে অল্প সময়ের জন্য হলেও খেলবেন তিনি। সেই ম্যাচে নিজেকে একটু মানিয়ে নেয়ার পর মেসি আশা করছেন, ১৯ তারিখ ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নিজের পুরোটা দিয়েই খেলতে পারবেন।

লা লিগার পয়েন্ট টেবিলে ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে বার্সেলোনা। শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ২ পয়েন্ট পেছনে রয়েছে তারা। বর্তমান পরিস্থিতিতে দলের সেরা তারকাকে অনেক বেশি প্রয়োজন ছিল কাতালান ক্লাবটির। কারণ চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির বিপক্ষে ম্যাচ তো আছেই, সেই সঙ্গে লা লিগায় তাদের সামনের ম্যাচগুলো রয়েছে ভ্যালেন্সিয়া ও সেভিয়ার মতো দলের বিপক্ষে।






মন্তব্য চালু নেই