মেইন ম্যেনু

শনিবার চিরিরবন্দরের ১২টি ইউনিয়নের ভোট গ্রহণ

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন ইউ,পি নির্বাচন ৪র্থ ধাপে আজ (৭ মে শনিবার) দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন প্রশাসন।

বিশৃংখলা এড়াতে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। ১২টি ইউনিয়নের ১০৯টি ভোট কেন্দ্রে গতকাল (৬ মে) দুপুরের পর থেকে ভোটের সরঞ্জাম নিয়ে কেন্দ্রে অবস্থান করবেন প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং পোলিং অফিসার ও পুলিশ আনসার বাহিনীর সদস্যরা প্রতিটি কেন্দ্রের নিরাপত্তার জন্য ৩ জন পুলিশের পাশাপাশি ১২-১৬জন আনসার সদস্য সর্বাক্ষনিক দায়িত্বে রয়েছে।

এছাড়া ভ্রাম্যমান টহলে আছে ষ্ট্রাইকিং, বিজিবি, র‌্যাব সদস্য। আরও আছে ম্যাজিষ্ট্রেট। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নশরতপুর ইউনিয়নে ১৫৯৫৬ জন, সাতনালা ইউনিয়নে ১২৯৬৯ জন, ফতেজংপুর ইউনিয়নে ২০৪৩৫ জন, ইসবপুর ইউনিয়নে ১৯৮২০ জন, আব্দুলপুর ইউনিয়নে ২৭৪২০ জন, অমরপুর ইউনিয়নে ১৮৬৩৮ জন, আউলিয়াপুকুর ইউনিয়নে ১৯৩০৮ জন, সাইতাড়া ইউনিয়নে ২০০০০ জন, ভিয়াইল ইউনিয়নে ১৭১০৭ জন, পূনট্টি ইউনিয়নে ১৮৯৪৫ জন, তেতুলিয়া ইউনিয়নে ১০১৮৮ জন, আলোকডিহি ইউনিয়নে ৯১৮৬ জন ভোটার সংখ্যা।

১২টি ইউনিয়নে ১০৯ টি কেন্দ্রে ২,০৯,৯৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আজ শনিবার (৭ মে ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহিন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য বিশৃংখলা এড়াতে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।






মন্তব্য চালু নেই