মেইন ম্যেনু

শপথ নিলেন সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরা

সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভার দুই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথ নিয়েছেন।
রবিবার দুপুর ৩টার দিকে খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ তাদের শপথ বাক্য পাঠ করান।
খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত সাতক্ষীরা পৌর মেয়র আলহাজ্ব তাসকিন আহম্মেদ চিশতি ও কলারোয়া পৌর মেয়র গাজী আক্তারুল ইসলাম শপথ গ্রহণ করেন।
এসময় সাতক্ষীরা জেলার এ’ দুই পৌরসভার নবনির্বাচিত সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরগণ ও সাধারণ আসনের কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেন। এ শপথের মাধ্যমে নতুন দায়িত্ব শুরু হলো পৌরসভার এই জনপ্রতিনিধিদের।
খুলনা বিভাগীয় প্রশাসন আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করানোর আগে সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্প্রতি (২০১৫ সালের ৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভায় দুই বিএনপি নেতা মেয়র নির্বাচিত হন।

সাতক্ষীরা পৌর নির্বাচনে ধানেরশীষ প্রতীক নিয়ে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাসকিন আহম্মেদ চিশতি বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন জাতীয় পার্টির প্রার্থী শেখ আজহার হোসেন।

অপরদিকে, কলারোয়া পৌর নির্বাচনে ধানেরশীষ প্রতীক নিয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী আক্তারুল ইসলাম ৫হাজার ৪’শ ৫৭ ভোট পেয়ে বিজয়ী হন। ৪হাজার ৯১ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন স্বতন্ত্র প্রার্থী আ.লীগ নেতা আরাফাত হোসেন। উল্লেখ্য ২০১১সালের কলারোয়া পৌরসভার প্রথম নির্বাচনেও বিপুল ভোটে নির্বাচিত হন আক্তারুল ইসলাম। সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ের ফলে তিনি পরপর দুই বার মেয়র নির্বাচিত হলেন।

নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠানের একাংশ।

নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠানের একাংশ।

নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণের পূর্বমুহুর্তে সংক্ষিপ্ত মতবিনিময়ের একাংশ।

নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণের পূর্বমুহুর্তে সংক্ষিপ্ত মতবিনিময়ের একাংশ।

 

 






মন্তব্য চালু নেই