মেইন ম্যেনু

শফিক রেহমানকে গ্রেপ্তারে জামায়াতের ক্ষোভ

সাংবাদিক শফিক রেহমানকে তার বাসা থেকে গ্রেপ্তার করায় নিন্দা জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সরকার রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই শফিক রেহানকে অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে বলে মন্তব্য করেছেন দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।

শনিবার দুপুরে এক বিবৃতিতে ডা. শফিকুর রহমান আরো বলেন, বর্তমান সরকার দেশে জুলুমতন্ত্র কায়েম করেছে। এ সরকারের আমলে দেশের সাংবাদিকরা নজিরবিহীনভাবে নির্যাতিত ও নিগৃহীত হচ্ছে। সরকার মিডিয়াকে কুক্ষিগত করে বিবেকবান, নিরপেক্ষ ও আপোষহীন সাংবাদিক এবং পত্রিকার সম্পাদকদেরকে একে একে গ্রেপ্তার করছে।

এ সরকারের আমলে সাগর-রুনিসহ বহু সাংবাদিককে হত্যা করা হয়েছে। বিরোধী মতের টিভি চ্যানেল ও সংবাদপত্র সরকারী নগ্ন হস্তক্ষেপে বন্ধ করে দেয়া হয়েছে। যা একটি গণতান্ত্রিক সমাজের জন্য খুবই উদ্বেগজনক। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। প্রকৃতপক্ষে দেশে একটি শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থাগুলো এ ব্যাপারে উদ্বেগ ও আপত্তির বিষয় উত্থাপন করলেও সরকার তাতে কান দিচ্ছে না।

সাংবাদিক শফিক রেহমান সরকারের জুলুমের শিকার হয়েছেন। জুলুম-নির্যাতন বন্ধ করে তাকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।






মন্তব্য চালু নেই