মেইন ম্যেনু

‘শফিক রেহমানের জন্য মায়াকান্না বন্ধ করুন’

সুশীল সমাজের নেতৃবৃন্দের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যারা শফিক রেহমানকে নিয়ে উচ্চ-বাচ্চ করছেন, তারা মায়া কান্না বন্ধ করুন।

তিনি বলেন, শফিক রেহমান সাংবাদিক নয়, তিনি সাবেক সাংবাদিক। গত ১০ বছর তিনি কোন পত্রিকায় ছিলেন বলে আমার মনে হয় না।

শনিবার দুপুরে শাহবাগের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে পেশাজীবীদের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নগর আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ (দক্ষিণ) ও মো: সাদেক খান (উত্তর) কে সংবর্ধনা দিতে এ আয়োজন করা হয়।

শফিক রেহমানকে ষড়যন্ত্রকারী আখ্যা দিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘সাংবাদিকরা কি আইনের উর্ধ্বে? তিনি ষড়যন্ত্র করেছেন এটা প্রমানিত’।

আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হেফাজতে ইসলামকে অর্থায়নের অভিযোগ এনে হানিফ বলেন, ‘মাহমুদুর রহমান সাংবাদিক নন, তিনি সাংবাদিকতার আড়ালে ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। তিনি দেশকে অস্থিতিশীল করতে ৮০ কোটি টাকা দিয়েছিলেন’।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপির সমালোচনা করে বলেন, ‘তারা (বিএনপি) দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। এখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধ, মধ্য আয়ের দেশ। শেখা হাসিনার উদাহরণ শুধুই শেখ হাসিনা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুকুমার রঞ্জন ঘোষ (তথ্য) প্রমুখ।






মন্তব্য চালু নেই