মেইন ম্যেনু

শাকিবকে দেখে তো সবাই ‘ওয়াও’ বলছেন : শ্রাবন্তী

প্রথমবারের মত বাংলাদেশের কোন টিভি অনুষ্ঠানে অংশ নিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। তিনি ঢাকাই ছবির কিং শাকিব খানকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন একটি ঈদ আড্ডার অনুষ্ঠানে।

শাকিব খানের সাথে জুটি বেঁধে ‘শিকারি’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। এ ঈদে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। মূলত ছবিটির প্রচারণায় অংশ নিতে মঙ্গলবার তিনি ঢাকায় আসেন। এখানে এসে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। এরপরই আরটিভির ‘আলাপন’ শিরোনামে ঈদ আড্ডাতে অংশ নেন তিনি।

এই ঈদ আড্ডাতে শ্রাবন্তী তার কেরিয়ার সম্পর্কে অনেক খোলামেলা কথাই বলেছেন। জানিয়েছেন বাংলাদেশ ও এদেশে কাজ করার অভিজ্ঞতার কথাও। এছাড়া শাকিব খান সম্পর্কে তিনি বলেছেন ভালো লাগা ও মন্দ লাগা অনেক কথা।

শ্রাবন্তী বলেন, ক্যারিয়ারে এ পর্যন্ত অনেক ছবিতে কাজ করেছি। জনপ্রিয়তাও পেয়েছে সেসব ছবি। কিন্তু ছবি মুক্তির আগে কোন ছবির গানে এত প্রশংসা কখনো পাইনি। আর শাকিবকে দেখে তো সবাই ‘ওয়াও’ বলছেন। সামনে হয়তো আমাদের ভালো একটি জুটি হতে যাচ্ছে।

শাকিব বলেন, প্রতি বছরের ঈদে শুধু আরটিভির এ অনুষ্ঠানে আসি। ভালো লাগে। যেহেতু শ্রাবন্তীর সঙ্গে এবার ‘শিকারি’ ছবিটি মুক্তি পাচ্ছে, তাই তাকে নিয়ে এলাম। আশা করি অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে।

উল্লেখ্য, অনুষ্ঠানে তারা দু’জন কথা বলেছেন পরিচয়ের শুরু থেকে অভিনয়, ক্যারিয়ার ও ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে। শাহ আমীর খসরুর প্রযোজনা ও মাহবুবা ইসলাম সুমির উপস্থাপনায় একান্ত আলাপচারিতার এ অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভির ঈদ অনুষ্ঠানমালায়।






মন্তব্য চালু নেই