মেইন ম্যেনু

শাকিবকে পিস্তল দেখানো ছেলেটি কে?

গভীর রাতে এফডিসির ভোট গণনা কক্ষ থেকে বেরিয়ে যাওয়ার সময় শাকিব খানের দিকে পিস্তল তাক করেছিল এক ছেলে। তাকে চিনতে পারছেন না শাকিব। আগে কখনও দেখেননি। শাকিব বলছেন, ছেলেটি বহিরাগত।

পিস্তল তাক করার সঙ্গে সঙ্গে শাকিবের বডিগার্ড ছেলেটিকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছে। ছেলেটি লাল গেঞ্জি পরা ছিল। শাকিবের প্রশ্ন, এতো রাতে এফডিসিতে বহিরাগত এলো কোথা থেকে?

শুক্রবার (৫ মে) সারাদিন উৎসবমুখর পরিবেশে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলে। আর সারারাত ধরে চলে ভোট গণনা। মাত্র ৬২৪টি ভোট গণনা করতে কেন এতো সময় লাগছে তা জানতেই রাত দুইটার দিকে এফডিসিতে যান শাকিব খান। ওই সময় তিনি ভোট কেন্দ্রে প্রবেশ করেন।

তবে গভীর রাতে ভোট গণনা কক্ষে শাকিবের প্রবেশ করা নিয়ে মিশা-জায়েদ প্যানেলের লোকজন আপত্তি জানান। তারা বারবার শাকিবকে অকারণে ভোটকেন্দ্রে প্রবেশ করতে বারণ করেন। কিন্তু শাকিব কারো বারণ না শুনেই ভোটকেন্দ্রে প্রবেশ করেন। এ নিয়ে কেন্দ্রের বাইরে চরম উত্তেজনা শুরু হয়। একপর্যায়ে শাকিবকে মিশা-জায়েদ প্যানেলের নেতা কর্মীরা বের করতে উদ্যত হন।

শাকিবকে বের হয়ে আসতে বলে বাইরে থেকে চেয়ার ছুঁড়ে মারতে থাকেন অনেকেই। পরে মিশা পুলিশের সহায়তায় শাকিবকে তার গাড়িতে তুলে দেন। এরমধ্যে গেটের বাঁশ পড়ে সাইমনের মাথায় আঘাত লাগে। এতে তিনি আহত হন।






মন্তব্য চালু নেই