মেইন ম্যেনু

শাকিবকে রান্না করে খাওয়ালেন শ্রাবন্তী

গতকাল মঙ্গলবার থেকে কলকাতায় শুটিং করছেন বাংলাদেশের শাকিব খান। এবারই প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছবিতে কাজ করছেন তিনি।

‘শিকারী’ নামের এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। গত ১২ ফেব্রুয়ারি রাতে কলকাতায় গিয়ে পৌঁছান শাকিব। মঙ্গলবার, কলকাতা শহরের শিয়ালদহ ও বৌবাজারে সাকিব খানের বেশ কিছু দৃশ্য ধারণের মধ্য দিয়ে ‘শিকারী’ ছবির শুটিং শুরু হয়।

এ বিষয়ে ছবির পরিচালক সীমান্ত বলেন, ‘আমরা চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত কলকাতায় শুটিং করব। এই ছবিতে নায়ক শাকিব খান অনেক বেশি সিরিয়াসলি কাজ করছেন। ফিটনেস ঠিক রাখতে প্রতিদিন জিমেও যাচ্ছেন। রাতে একটু তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ছেন আবার খুব সকালেই সেটে চলে আসছেন। শুটিংয়ে কোনো ঝামেলা হচ্ছে না। বরং অনেক ভালোভাবে হচ্ছে। সবচেয়ে বড় কথা, আমরা মনে করেছিলাম যে এখানে কেউই বোধ হয় শাকিব খানকে চেনে না। কিন্তু আমাদের ধারণা ভুল। কলকাতার দর্শকরা শাকিব খানকে অনেক ভালো চেনেন।’

ঢাকায় এসে নায়িকা শ্রাবন্তী কথা দিয়েছিলেন, শাকিব কলকাতায় গেলে তাঁকে নিজ হাতে রান্না করে খাওয়াবেন। নায়িকা তাঁর কথা রেখেছেন কি না জানতে চাইলে পরিচালক সীমান্ত হেসে বলেন, ‘কলকাতায় এসে শাকিব খান দুদিন বিশ্রামে ছিলেন। প্রথম দিনেই শ্রাবন্তী বাসা থেকে রান্না করে নিয়ে এসেছিলেন। আমরা সবাই অনেক মজা করে খেয়েছি।’

বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ প্রযোজিত ‘শিকারী’ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব।

ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।






মন্তব্য চালু নেই