মেইন ম্যেনু

শাকিব-অপুর বিয়ে মালয়েশিয়ায়

এবার সদূর মালয়েশিয়াতে হতে যাচ্ছে ঢাকাই কিং শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে! তবে এ বিয়ে বাস্তবের বিয়ে নয়। এ বিয়ে পর্দার বিয়ে।অর্থাৎ শাকিব খান-অপু বিশ্বাস জুটির সুপারহিট ছবি ‘লাভ ম্যারেজ’ মুক্তি পাচ্ছে মালয়েশিয়াতে। মালয়েশিয়ার ১৮টি ফাইভ স্টার মানের সিনেপ্লেক্সে প্রদর্শিত হতে যাচ্ছে ছবটি।

জানা গেছে, রিগ্যাল পিকচার্স মালয়েশিয়া ও রিগ্যাল পিকচার্স অ্যান্ড সার্ভিসেস বাংলাদেশ এর যৌথ উদ্যোগে আগামী ১৬, ১৭ এবং ১৮ অক্টোবর, ২০১৫ কুয়ালালামপুর, যোহর, পেনাং, পেরাকসহ দেশটির বড় ১০টি শহরের ১৮টি প্রেক্ষাগৃহে বাণিজ্যিকভাবে প্রদর্শিত হতে যাচ্ছে।

শাহিন সুমন পরিচালিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। সিনেমায় তার সহশিল্পী হিসেবে আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আরো অভিনয় করেছেন মিশা সওদাগার, সাদেক বাচ্চু ও কাবিলাসহ অনেকে।

চলচ্চিত্রটি মুক্তির মধ্য দিয়েই মালয়েশিয়াতে নিয়মিতভাবে শুরু হবে বাংলাদেশি চলচ্চিত্র প্রদর্শন। এ উপলক্ষ্যে কুয়ালালামপুরে আয়োজিত গত ০৪ অক্টোবর, ২০১৫ইং সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রিগ্যাল পিকচার্স মালয়েশিয়া’র চেয়ারম্যান রাজা আজমান, সিইও প্রকাশ মাথাভান, প্রতিষ্ঠানের কর্মকর্তা কাসাভান, নরেশ, পারামাগুরুসহ বাংলাদেশি কমিউনিটির অনেকে।এ প্রসঙ্গে রিগ্যাল পিকচার্স অ্যান্ড সার্ভিসেস বাংলাদেশ’র ম্যানেজিং পার্টনার সাব্বির হোসেন বলেন, এখন থেকে মালয়েশিয়াতে বসবাসরত বাংলাদেশিরা নিয়মিত তাদের সংস্কৃতি, পছন্দের চলচ্চিত্র ও তারকাদের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।






মন্তব্য চালু নেই