মেইন ম্যেনু

শাকিব খানের যে প্রস্তাব মেনে নিতে পারেননি বিপাশা

মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা চুক্তিভঙ্গ করেছেন। তাই তাকে ‘রাজনীতি’ ছবি থেকে বাদ দেয়া হয়েছে বলে এতোদিন খবর পাওয়া গেলেও তা ভিত্তিহীণ বলছেন পিয়া। শুধু তাই নয়, তিনি পাল্টা অভিযোগ তুলেছেন ঢাকাই সিনেমার কিং খানের বিরুদ্ধে।

পিয়া অভিযোগ করেন, ছবিতে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ ঢালিউডের নাম্বার ওয়ান খ্যাত একজন নায়ক তার সঙ্গে অশোভন আচরণ করেছেন। তার সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করাসহ ঘুরতে যাওয়ার প্রস্তাব দেয়া হয়েছে। বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। তাই রাজনীতিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, ইন্ডাস্ট্রিতে আমি নতুন। ভালো কাজ করতে এসেছি। এখানে এসে কোনো ধরনের পলিটিক্সের মধ্যে পড়তে রাজি নই। আমাকে নিয়ে পলিটিক্স হচ্ছে। কোনো নায়কের অশোভন আচরণ মেনে নিয়ে কাজ করার ইচ্ছা আমার নেই। তিনি যেই হোন না কেন। প্রথম সারির একজন নায়ক এমন অশোভন প্রস্তাব দিতে পারেন সেটা আমার জানা ছিল না। তাছাড়া সবকিছু মেনে নিয়ে আমি যদি ছবিটি করতামও তবুও এর কাজ কোনোদিন শেষ হতো বলে আমার মনে হয় না। কারণ এ ছবি নিয়ে বেশ পলিটিক্স হচ্ছে।

কিছুদিন আগে ঘটা করে শাকিব খান ও জায়েদ খানকে নিয়ে ‘রাজনীতি’ নামের নতুন একটি ছবির ঘোষণা দিয়েছিলেন পরিচালক বুলবুল বিশ্বাস। ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন পিয়া বিপাশা।

এ ব্যাপরে ঢালিউড কিং শাকিবের খানের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি দেশের বাইরে থাকায় তার মন্তব্য পাওয়া যায়নি। সূত্র: টক্কিজবিডি






মন্তব্য চালু নেই