মেইন ম্যেনু

শাকিব না হয় অসুস্থ, অপুর কি হয়েছিল?

দায়িত্বশীলতা এবং সম্মানবোধের দারুন নমুনা দেখিয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাস। নির্ধারিত সময়ের প্রায় ৭ ঘন্টা পর মহরতের সেটে উপস্থিত হয়েছেন দুজন। শাকিব খান তাও জানিয়েছেন তিনি অসুস্থ হওয়াতে ঘুমিয়ে পরেছিলেন্। এজন্য ফোন ধরতে পারেননি। আসতে দেরি হয়েছে। কিন্তু কোন কারণ দেখাতে পারেননি অপু বিশ্বাস। কি হয়েছিল অপুর?

মঙ্গলবার সাংবাদিকদের জানানো হয়েছিল সকাল ১১টায় কালাম কায়সারের পরিচালনায় নতুন চলচ্চিত্র ‘মা’ এর মহরত অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী সাংবাদিকরা এফডিসিতে অবস্থান নেন। অন্যদিকে এগারোটার পরপরই হাজির হয়েছিলেন আনোয়ারা, আফরোজা বানুসহ এই চলচ্চিত্রের কয়েকজন অভিনয় শিল্পী। ছিলেন না প্রধান দুই চরিত্রের অভিনয় শিল্পী শাকিব খান ও অপু বিশ্বাস। এফডিসির ৩ নং ফ্লোরের সেটে দুজন মহরত অনুষ্ঠানে এসেছেন সন্ধ্যার পর। নির্ধারিত সময়ের প্রায় সাত ঘন্টা পর। এর মধ্যে অনেক সাংবাদিক এফডিসি ছাড়েন।

মহরতে হাজির হওয়ার পর পাঁচ মিনিটের মধ্যে শেষ হয় মহরত। এরপর শুটিং শুরু হবার কথা থাকলেও অসুস্থতার কারণে নামমাত্র একটা সিকোয়েন্স এ অভিনয় করে ফ্লোর থেকে বেরিয়ে যান শাকিব খান। বিলম্ব বিষয়ে শাকিব খান মহরত শেষে বলেন, অসুস্থতার কারণে ঘুমিয়ে পড়ায় এই দেরী হয়েছে। তবে প্রশ্নের কোন উত্তর দেননি অপু বিশ্বাস।

শাকিব -অপুর এমন আচরণে চলচ্চিত্রপাড়ায় নিন্দামুখর হয়েছেন অনেকে। পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, তার মত তারকা অসুস্থতাবোধ করতেই পারেন। তার সহকারীকে দিয়ে জানাতে পারতেন। অপু বিশ্বাস সম্পর্কে তিনি বলেন, সেই ভালো বলতে পারবে এ বিষয়ে। তবে এটি দায়িত্বশীল আচরণ নয়। প্রবীন অভিনেত্রী আনোয়ারা বলেন, তারকাদের নানা বাস্তব সমস্যা থাকতেই পারে! সমালোচনামুখর হয়েছেন অনেকেঅবশেষে সেই মহরত হয়েছে সন্ধ্যার পরে। শাকিব–অপু মহরতে হাজির হওয়ার ৫ মিনিটের মধ্যেই মহরত শেষ। নির্মাতা নিজেই ছবির মহরত ঘোষণা করেন। তবে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি পরিচালক কালাম কায়সার।

পদ্ম কানন কথাচিত্র প্রযোজিত চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লিখেছেন পরিচালক স্বয়ং। ছবিতে আরও অভিনয় করছেন তানিয়া রিতু, মিজু আহমেদ, ডিজে সোহেল, কমল পাটেকর, বাদল প্রমুখ। সঙ্গীত পরিচালনা করছেন ফিরোজ প্লাবন।






মন্তব্য চালু নেই