মেইন ম্যেনু

শাবির সেই শিক্ষক সপরিবারে উধাও

ড্রাইভিং শিখতে গিয়ে গাড়িচাপায় দুইজনকে হত্যার পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আরিফুল ইসলাম সপরিবারে উধাও হয়ে গেছেন। তাকে বা তার পরিবারের কাউকে খুঁজে পাচ্ছে না পুলিশ। তাদের সবার মোবাইলফোনও বন্ধ রয়েছে।

শনিবার দুপুরের ওই দুর্ঘটনায় নিহতরা হলেন ছাতক ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক শেখ আতাউর রহমান (৫৫) ও তার চাচা মো. গিয়াস উদ্দিন (৭০)। এতে আহত হয় আতাউর রহমানের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী রাহিবা রহমান। তাদের বাড়ি জগন্নাথপুরের পূর্ব কাতিয়া এলাকায়।

অভিযোগ রয়েছে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দুর্ঘটনাস্থলের আলামত নষ্ট করে ফেলেছে। তারা অভিযুক্ত শিক্ষককে রক্ষা করার চেষ্টা করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছে, দুর্ঘটনার সময় অধ্যাপক আরিফুলই গাড়ি চালাচ্ছিলেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে এখনও থানায় কোনো মামলা হয়নি বলেও জানান ওসি।

প্রসঙ্গত, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এক কিলো এলাকায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. আরিফুল ইসলাম গাড়ির ড্রাইভিং শিখছিলেন। এ সময় তার পাশে বসা ছিল ড্রাইভার। তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দেন। এতে এই দুর্ঘটনা ঘটে।






মন্তব্য চালু নেই