মেইন ম্যেনু

“শারীরিক সম্পর্কের পর প্রেমিক বলল, ভালো মেয়ে কখনো বিয়ের আগে কাপড় খুলে না”

২০০৯ এ আমি HSC পরীক্ষা দেই। এর কয়েকমাস পর আমার একটা বন্ধুর সাথে সম্পর্ক হয়। সম্পর্কের শুরুটাটা অনেক সুন্দর ছিল। আমি একটু চঞ্চল প্রকৃতির মানুষ ছিলাম। খুব হাসিঠাট্টা করতাম। আমরা অনেক সুখী ছিলাম। কিন্তু ৬ মাস যাওয়ার পর থেকে টুকটাক ঝামেলা শুরু হতে লাগল।

হঠাৎ করে সে আমাকে শারীরিক সম্পর্ক করতে বলা শুরু করল। কিন্তু সম্পর্কের শুরুতেই তাকে আমি বলেছিলাম, “আমি কখনওই বিয়ের আগে শারীরিক সম্পর্ক করতে পারব না।” কিন্তু তারপরও সে আমাকে বিভিন্ন রকম ভাবে এসব নিয়ে বিরক্ত করত। এ নিয়ে প্রায়ই আমাদের ঝগড়া হত। কিন্তু আমি আমার জায়গায় ঠিক ছিলাম। মাঝেমাঝে খুব বিরক্ত হয়ে বলতাম, চলে যেতে বা আমাকে ছেড়ে দিতে। এসব বললে কিছুদিনের জন্য সে ঠিক থাকত। কিন্তু আবার কিছুদিন পর সেই কথাই শুরু হত। পরে যখন বুঝতে পারে আমি আসলেই এসব কিছুই করব না, তখন বলতো- “কিছু না কর ফোনে কিছু বলতে তো পার।”

কিন্তু এসব কুরুচিপূর্ণ কথা আমি বলতে পারতাম না। আমি খুব অবাক হয়ে চিন্তা করতাম, “ভালবাসা কি এগুলোকেই বলে? আমার কাছে ভালবাসাতো অনেক পবিত্র ছিল। এসবের মাঝে তো কোন পবিত্রতা নেই। আছে শুধুই নোংরামি। এসব নোংরা কথায় ভালবাসা কেমন করে প্রকাশ পায়?” খুব কাঁদতাম তখন। আমার বেশি খারাপ লাগত যখন ও আমাকে ওর ফ্রেন্ডদের প্রেমিকাদের সাথে তুলনা করত। বলতো- “ওরা সবকিছু করে, তুমি পার না কেন?” আমি ওকে বুঝাতে পারতাম না, যে আমি বিয়ের আগে শারীরিক সম্পর্ককে মানতে পারি না। এ জন্য সে অনেক অপমান করত। বলতো আমি কোন মেয়ে না। আমার সমস্যা আছে। আমার ডাক্তার দেখানো উচিত। আমি নাকি ব্যাক ডেটেড। এ রকম আরো অনেক কিছু।

ওর কথাগুলো শুনলে মাঝে মাঝে খুব রাগ হত। ইচ্ছা করত ওকে প্রমাণ করে দেই, আমার মধ্যে কী আছে আর কী নাই। কিন্তু তারপর মনে হত, কেন লাগবে প্রমাণ করা। আমি তো জানি আমি কী। সময় হলে ও বুঝবে।

এক সময় তার কথাতে শারীরিক সম্পর্ক করতে রাজী হই। প্রায় অনেকদিন তার সাথে সেক্স করেছি। মাঝে মাঝে আমরা এটা করতাম।

ওর পড়া শেষে চাকরি পেয়ে গেল। কিন্তু একদিন সে আমাকে বলল, “তুমি আগের মত নাই। হাসো না, ঠিক মতো কথা বল না, বের হতে চাও না। কী হয়েছে তোমার?” তখন তাকে শুধু বললাম, “এতদিন পর বুঝলা যে আমি বদলে গেছি? তখন সে বলল, কোন ভালো মেয়ে কখনোই বিয়ের আগে অন্যের সামনে কাপড় খুলে না। আমি তোমাকে পরীক্ষা করেছিলাম, কিন্তু তুমি ফেইল করেছ। বিয়ের আগেই তুমি আমার সামনে কাপড় খুলেছ।

কিন্তু আমি কোন ভাবেই ওকে ভুলতে পারছি না।






মন্তব্য চালু নেই