মেইন ম্যেনু

শাহজাদপুরে যুবককে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুরে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে স্ত্রী ও শ্বশুর বাড়ীর লোকজন। নিহত সিদ্দিক ব্যাপারী (৩৫) শাহজাদপুর পৌর এলাকার রূপপুর নতুনপাড়া গ্রামের মকসেদ ব্যাপারীর ছেলে।
পুলিশ শনিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্দিক ব্যাপারীর সাথে তার স্ত্রী স্বপ্না খাতুনের দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে নিহতের শাশুড়ি চায়না বেগম বাদী হয়ে সিদ্দিক ব্যাপারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগে আদালতে একটি মামলা দায়ের করে।

এ ঘটনায় শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী ও শ্বাশুড় বাড়ীর লোকজন সিদ্দিককে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। শনিবার সকালে বাড়ির পার্শ্ববতী লোকজন ঘরের মধ্যে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। শনিবর দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহজাদপুর থানার ওসি রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।






মন্তব্য চালু নেই