মেইন ম্যেনু

শাহজালালসহ আন্তর্জাতিক বিমানবন্দরগুলোতে রেড অ্যালার্ট

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নাশকতার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ কারণে শাহজালাল বিমানবন্দরসহ দেশে সব আন্তর্জাতিক বিমানবন্দরে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে সোমবার এ রেড অ্যালার্ট জারি করা হয়।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী কমিশনার (মিডিয়া) তানজিনা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শাহজালাল বিমানবন্দরে নাশকতার হুমকি দেওয়া হয়েছে। কে বা কারা কোথা থেকে এ হুমকি দিয়েছে, তা এখনো জানা যায়নি। তবে আমাদের কাছে তথ্য আছে, শাহজালাল বিমানবন্দরে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে একটি গ্রুপ। এ জন্য রেড অ্যালার্ট জারি করা হয়েছে। এ ছাড়া যাত্রীদের কঠোর তল্লাশিসহ দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।’

তিনি জানান, সম্প্রতি দেশে আলোচিত হত্যাকাণ্ডের আসামিরা যেন বিদেশে পালিয়ে যেতে না পারে এ কারণে যেসব বিমানবন্দর থেকে বিদেশে যাওয়া যায় সেসব বিমানবন্দরে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীতে দুর্বৃত্তের গুলিতে নিহত হন ইতালির নাগরিক তাবেলা সিজার। সপ্তাহ না গড়াতেই ৩ অক্টোবর রংপুরে একই কায়দায় খুন হন জাপানি নাগরিক কুনিও হোশি। এ ছাড়া গত ২২ অক্টোবর রাজধানীর গাবতলীতে পুলিশ চেকপোস্টে কর্তব্যরত অবস্থায় এএসআই ইব্রাহিম মোল্লা খুন হন। তার পরদিন ২৩ অক্টোবর রাতে পুরান ঢাকায় হোসেনি দালানে গ্রেনেড হামলায় সাজ্জাদ হোসেন সাঞ্জু (১৫) নামের এক কিশোর নিহত হয়, আহত হন শতাধিক।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই