মেইন ম্যেনু

শাহরুখকে কষে থাপ্পড় দিলেন অপরিচিত নারী !

ট্রেনের মধ্যে শাহরুখ খানকে কষে থাপ্পর দিয়েছিলেন অপরিচিত এক নারী। যা তিনি এখনও ভুলতে পারেন নি। শাহরুখ খান সেই থাপ্পড়ের কথাই শোনালেন তার ভক্ত অনুরিাগিদের। তিনি জানালেন, যখন তিনি অভিনয় করার নেশায় দিল্লি ছেড়ে মুম্বাইতে আসছিলেন, ঠিক তখনই ঘটেছিল এ ঘটনাটি।

সোমবার সন্ধ্যায় অসংখ্য ভক্ত অনুরাগিদের নিয়ে শাহরুখ তার আগামী ছবি ‘ফ্যান’ এর ট্রেলার মুক্তি দেন। এসময় তিনি উপস্থিত ভক্ত অনুরাগিদের সাথে ওই থাপ্পড়ের ঘটনাটি শেয়ার করেন।

শাহরুখ জানিয়েছেন, সেই নব্বইয়ের দশকে দিল্লীর থিয়েটার ছেড়ে তিনি সিনেমায় অভিনয়ের নেশায় মুম্বাই আসেন। কেউ পরিচিত ছিল না। অভিনয়ের নেশায় বাড়ি ঘর ছেড়ে আসা তরুণ! আর সেই সময়েই দিল্লী থেকে যখন মুম্বাইয়ে ট্রেনে চেপে আসেন, তখন এক অপিরিচিত নারী পেসেঞ্জার তাকে কষিয়ে থাপ্পড়ের বসিয়ে দেন। যা আজও ভুলেননি শাহরুখ।

শাহরুখ জানালেন, মুম্বাইয়ে ঢুকার আগে কি করে লোকাল ট্রেন হয়ে যেতে পারে এ নিয়ে কোনো ধারনা না থাকায় প্রচুর মানুষ যখন ট্রেনের সিটে বসতে চাইলো, আমি তখন তাদেরকে আমাদের বার্থে না বসতে দিয়ে অন্য জায়গা গিয়ে বসতে বললাম! এমন সময় একজন নারী তার সঙ্গে এক ভদ্রলোককে নিয়ে এল। আমি ওই নারীকে সিটে বসতে বললাম, কিন্তু সাথে থাকা পুরুষটিকে বসতে না দিতেই কষিয়ে আমাকে থাপ্পড় দিল ওই নারী পেসেঞ্জার! এবং বললো সেতো বসবেই, সাথে থাকা পুরুষটিও বসবে!’






মন্তব্য চালু নেই