মেইন ম্যেনু

শাহরুখের চোখে শচীন সব সময়ই নট আউট

ছবির নাম যখন ‘ফ্যান’, আর নায়ক যখন সাহরুখ খান, তখন ফ্যানদের জন্য যে অনেককিছু অপেক্ষা করছে তা কি আর বলার অপেক্ষা রাখে? এর মধ্যে মুক্তি পেয়েছে ‘ফ্যান’ ছবির থিম সং ‘জবরা ফ্যান’৷ কিন্তু সেখানেও থেমে থাকেননি তিনি। বিভিন্ন আঞ্চলিক ভাষায় এ গান তৈরি করা হয়েছে। তবে মারাঠি ভাষার এ গানটি তিনি উৎসর্গ করেছেন সচিনকে। জানিয়েছেন, তার চোখে সচিন চিরকাল ‘নট আউট’৷

এদিকে ‘ফ্যান’ ছবির প্রমোশনে ইতোমধ্যেই চমকে দেওয়া শুরু করেছেন শাহরুখ। তার নিজের ফ্যানদের নিয়ে যেরকম, সেরকমই অন্যান্য বিখ্যাতদের ফ্যানদের নিয়েও শুট করা হয়েছে। সে তালিকায় আছেন সচিনের ফ্যান সুধীর গৌতমও।

মারাঠি ফ্যানদের জন্য তৈরি থিম সং প্রকাশ করে শাহরুখ জানান, সচিনের ‘ফ্যান’ তিনি নিজেই। আম্পায়ার যাই বলুক না কেন, তার কাছে সচিন চিরকাল নট আউট। চিরকালের স্পোর্টসম্যান সচিন অবশ্য শাহরুখের ফ্যানসুলভ স্তুতিতে পুরোপুরি আপ্লুত নন। কেননা একজন খেলোয়াড় হিসেবে তিনি আজও আম্পায়ারের সিদ্ধান্তকেই সর্বোচ্চ মান্যতা দিয়ে এসেছেন। আর তাই শাহরুখের এ কথায় জানালেন, আউট বা নট আউট খেলারই অঙ্গ। কিন্তু ফ্যানরা যে ভালোবাসা দেন তা চিরকালের।

এদিকে বাংলা ভাষাতেও প্রকাশ পেয়েছে এ গান। এ গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গেয়েছেন অনুপম রায়। শাহরুখের নাচের সঙ্গে কোনও বাংলা গান শোনার প্রথম অভিজ্ঞতা ফ্যানদের উপহার দিলেন প্রমোশন-বাদশাই।






মন্তব্য চালু নেই