মেইন ম্যেনু

শাহরুখ-গৌরীর অজানা কথা

সেলুলয়েডের মতোই বাস্তব জীবনটাকে গড়ে নিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। রূপালি পর্দায় মাঝেমধ্যে জানালা বা দরজার ফাঁক গলে সংসারের দুঃখ প্রবেশ করলেও নিজের জীবনে তা কখনও হতে দেননি ‘কিং খান’। তাই শুরুতে যেমন ছিল আজও তেমনি আছে শাহরুখ-গৌরীর সাজানো সংসার।

গৌরীর প্রেমে যখন শাহরুখ হাবুডুবু খাচ্ছেন তখন বলিউডে নিজের অবস্থান এত পাকাপোক্ত ছিল না আইপিএলের দল কলকাতা নাইটরাইডার্সের মালিকের। গৌরীকে পেয়েই যেন সবকিছু অর্জন সহজ হয়ে গেছে তার। এ জন্য গৌরীর সঙ্গে বিচ্ছেদ বা দূরে থাকার বিষয়টি স্বপ্নেও ভাবেন না তিনি!

বলিউডের এই সুখী দম্পতির কিছু ছবি নিচে দেওয়া হল শাহরুখ ভক্তদের জন্য। একনজরে দেখা নেওয়া যাক ছবিগুলো। তাদের দাম্পত্য সুখের সাক্ষী এ সব ছবিও!

srk-1

গৌরীকে প্রথম দেখাতেই ভালবাসেন শাহরুখ। স্ত্রীকে এখনও আগের মতো ভালবাসেন তিনি।

srk-2

পর্দায় শাহরুখকে যতটা চটপটে মনে হয় বাস্তবে গৌরীর স্বামী তেমন নন! শাহরুখ খুবই লাজুক প্রকৃতির।

srk-3---Home

স্ত্রীকে পছন্দ করেন কিং খান। এ জন্য গৌরীর সঙ্গে রোমান্টিকতায় তার কোনো কৃপণতা নেই।

srk-4

সুখে, দুঃখে বা কষ্টের সময় কিং খান যাকে সব সময় কাছে পেয়েছেন তিনি হলেন গৌরী। এ জন্য যেকোনো মূহূর্তে গৌরীকে পাশে চান শাহরুখ।

srk-5

এমননিতে লাজুক প্রকৃতির হলেও গৌরীর কাছে তো তা নয়! রোমান্টিক মুহূর্তে শাহরুখ-গৌরী।

srk-6

জীবনে অনেক পরিচিত বা অপরিচিতজনের সঙ্গে দেখা, কথা বা সাক্ষাৎ হয়েছে। তাদের কাউকে হয়তো ভুলে গেছেন। আবার কেউ হয়তো তাদের ভুলে গেছেন। কিন্তু শাহরুখ-গৌরী আছেন আগের মতোই চিরসবুজ।

srk-7

শুধু সুখী দম্পতি নন শাহরুখ-গৌরী। আদর্শ বাবা-মাও তারা। এই দম্পতির তিন সন্তান। তারা হল— আরিয়ান খান, সুহানা খান ও আবরাম খান।






মন্তব্য চালু নেই