মেইন ম্যেনু

শাহরুখ বাংলা না বলায় আপত্তি

বলিউড বাদশাহ শাহরুখ খান কলকাতার শুভেচ্ছা দূত। এটি অবশ্য পুরনো খবর। নতুন খবর হলো সম্প্রতি তিনি ভারতের এই রাজ্যটির পর্যটনকে তুলে ধরতে নতুন একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

কিন্তু সেই বিজ্ঞাপন নিয়ে খুশি হতে পারেননি রাজ্য প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আপত্তি করেছেন, বিজ্ঞাপনে নাকি বাংলাকে স্বাগত জানাননি শাহরুখ। যদিও এটি হিন্দি ভাষাতেই নির্মাণ করা হয়েছে। তবুও কলকাতার বিজ্ঞাপন হিসেবে তার অন্তত একবার ভিডিওতে বাংলা ও বাঙালিদের স্বাগত বলা উচিত ছিলো। তাই বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট রাইটার ও নির্মাতার উপর ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপনে শাহরুখের উপস্থিতি আরো বাড়ানোর তাগিদ দিয়েছেন। মমতা মনে করেন, ভিডিওতে কিং খানের উপস্থিতি যথেষ্ট নয়।

মুখ্যমন্ত্রীর এই আপত্তি মুম্বাই বসেই শুনেছেন শাহরুখ। অনুরোধ করবার আগেই তাই নিজেই ঘোষণা দিলেন বিজ্ঞাপনটির নতুন করে শুটিং করার। সেখানে তার উপস্থিতিও বাড়বে, বাংলার প্রতি শুভেচ্ছাটাও ঘন হয়ে আসবে।

এই পরিকল্পনা অনুসারে আগামী ৪ আগস্ট থেকে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুরু হবে শুটিং। তখন একেবারে ধুতি পাঞ্জাবি, জিনস এবং স্যুটে সাজবেন কলকাতা নাউট রাইডার্সের এই কর্তা। অবশ্য এই কাজের জন্য শাহরুখ কোনো পারিশ্রমিক নিচ্ছেন না।

আশা করা হচ্ছে আসছে দুর্গা পূজার আগেই বিজ্ঞাপনটি পশ্চিম বাংলার পাশাপাশি সর্ব ভারতীয় চ্যানেলগুলোতে একযোগে প্রচারিত হবে।






মন্তব্য চালু নেই