মেইন ম্যেনু

শাহাদাতের নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে বিসিবি

গৃহকর্মী নির্যাতনের দায়ে নেমে আসা নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটার শাহাদাত হোসেন। মঙ্গলবার শাহাদাতের ব্যাপারে সিদ্ধান্ত নিতে বিসিবিতে এক মিটিং বসে। সেখানে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে বোর্ড পরিচালকরা শাহাদাতের নিষেধাজ্ঞা তুলে নেয়ার সিদ্ধান্ত নেন।

এর আগে গৃহকর্মী নির্যাতনের দায়ে নারী ও শিশু নির্যাতন মামলায় জেল খাটার পর সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন পেসার শাহাদাত হোসেন। তবে নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত শাহাদাত। এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীর কাছে ক্ষমাও চেয়েছেন এই পেসার।

এর আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে শাহাদাত বলেন, ‘আমি আমার একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য অনুতপ্ত এবং আমি পুরো দেশ এবং জাতির কাছে ক্ষমা চাচ্ছি। আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টসহ সকল কর্মকর্তা এবং সকল খেলোয়াড়দের নিকট ক্ষমা চাচ্ছি। মানুষ মাত্রই ভুল করে, আমিও একটা ভুল করেছি।’

দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে শাহাদাত আরও বলেন, এ ব্যাপারে দেশবাসী, ক্রিকেটে বোর্ডসহ সকলের কাছে মিনতি করছি, অতীতের ভুল শুধরে আপনাদের আগের শাহদাত হয়ে ফেরার। আমি আমার অতীতের কৃতকর্মের জন্য আবারো অনুতপ্ত।

এ ছাড়া দেশবাসীর সহয়াতা কামনা করে তিনি বলেছেন, ক্রিকেট আমার ধ্যান, জ্ঞান ও পেশা। আমি বিশ্বাস করি দেশকে, দেশের ক্রিকেটকে আমার এখনও কিছু দেওয়ার বাকি আছে। এর জন্য আপনাদের মাধ্যমে দেশবাসীর সহয়তা চাই। তাই ক্রিকেটের স্বার্থে, জীবিকা নির্বাহের তাগিদে দ্রুতই ক্রিকেটে ফিরতে চাই।






মন্তব্য চালু নেই