মেইন ম্যেনু

শিক্ষাবোর্ড ইউনিয়নের দুই নেতার বিরুদ্ধে মানহানী মামলা

রাজশাহী শিক্ষা বোর্ড শ্রমিক ইউনিয়নের দুই নেতার বিরুদ্ধে আদালতে মানহানীর মামলা হয়েছে। বুধবার দুপুরে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের জেলা আহ্বায়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বাদী হয়ে রাজশাহীর মুখ্য মহানগর আদালতে (খ-অঞ্চল) মামলাটি দাখিল করেন।

শিক্ষক-কর্মচারী ফ্রন্ট নেতার দায়ের করা এই মানহানীর মামলার বিবাদীরা হলেন, রাজশাহী শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সহসভাপতি আলতাফ হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আলী।

পরে শুনানি শেষে আদালতের বিচারক জয়ন্তী রাণী দাস মামলাটি আমলে নিয়ে বিবাদীদের বিরুদ্ধে সমন জারি করেন। এতে আগামী ৯ সেপ্টেম্বর তাদের স্বশরীরে আদালতে হাজির হতে বলা হয়েছে।

মামলার আরজিতে বলা হয়েছে, গত ১৮ জুলাই রাজশাহীর একটি স্থানীয় দৈনিক পত্রিকায় পূর্বের কোনো এক ঘটনার সূত্র ধরে প্রতিবাদলিপি ছাপা হয়েছে। প্রকাশিত প্রতিবাদে বাদীকে ক্ষমতার অপব্যবহারকারী এবং দুর্নীতিপরায়ন ব্যক্তি হিসেবে উল্লেখ করা হয়েছে। এতে বাদীর সম্মানহানী ঘটেছে।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আসলাম সরকার জানান, শিক্ষক-কর্মচারী ফ্রন্টের রাজশাহী জেলা আহ্বায়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা সম্মানিত ব্যক্তি। বিবাদীদের ওই প্রতিবাদলিপিতে তার ব্যাপক মানহানী হয়েছে। এ জন্য তিনি আইনের আশ্রয় নিয়েছেন।






মন্তব্য চালু নেই