মেইন ম্যেনু

শিক্ষার্থীকে মারপিট, শিক্ষিকার বিরুদ্ধে মামলা

সাতক্ষীরার কলারোয়ায় জাহানারা খাতুন নামে এক শিক্ষিকার বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা হয়েছে। তিনি উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের পারিখুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার স্কুলের ৩ শিক্ষার্থীকে মারপিটের ঘটনায় মামলাটি হয়েছে বলে জানা যায়।

সাতক্ষীরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ২ নং আদালতে দায়ের করা মামলার বিবরণে জানা যায়, গত ১১ অক্টোবর ওই শিক্ষিকা বেলা ১১ টায় কোন কারন ছাড়া প্রথম শ্রেণির ছাত্রী আসমাউল হুসনাকে ধরে ক্লাস রুমে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। ঘটনাটি ওই ছাত্রীর পিতা ইমান হোসেন জানতে পেরে ঘটনাস্থানে গিয়ে আহত কন্যাকে উদ্ধার করে ডাক্তারের শরনাপন্ন হয়। এর আগেও ওই শিক্ষিকা স্কুলের ১ম শ্রেণীর ছাত্র ইসমাইল ও ছাত্রী জান্নাতকে একই ভাবে পিটিয়ে জখম করে।

এ বিষয়ে উপজেলা প্রশাসনকে বিষয়টি জানানো হলেও তার কোন ব্যবস্থা না হওয়ায় অবশেষে নির্যাতনে স্বীকার ছাত্রীর পিতা ইমান আলী বাদী হয়ে গত ১০ নভেম্বর ১৫ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন। যাহা গত ১৭ নভেম্বর সাতক্ষীরা বিভিন্ন পত্র পত্রিকায় ফলাও ভাবে প্রকাশ করে।

এদিকে পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার ঘটনায় স্কুল শিক্ষিকা জাহানারা খাতুন ক্ষিপ্ত হয়ে নির্যাতনে স্বীকার ছাত্রীর পিতা ইমান আলীকে হুমকি প্রদান করেন।
এ ঘটনায় প্রতিকার দাবী করে উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আব্দুল গফ্ফারের ছেলে ইমান আলী বাদী হয়ে সাতক্ষীরা আদালতে ৩২৩/৩০৭/ ৫০৬ দঃবিধি ধারায় সিআরপি নং-২৬৩/১৫ মামলা দায়ের করেন।






মন্তব্য চালু নেই