মেইন ম্যেনু

শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাভার গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী বিভাগ আয়োজিত “ইনসেপশন ওয়ার্কশপ অন সেলফ অ্যাসেসমেন্ট অ্যান্ড কোয়ালিটি অ্যাসিওরেন্স অব ফার্মেসী প্রোগ্রাম” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি, শনিবার একাডেমিক ভবনের সেমিনার কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপ-উপাচার্য অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন এবং রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন- “গণ বিশ্ববিদ্যালয় বেসরকারি বিশ্ববিদ্যালয় হলেও এখানে অবকাঠামোগত সুবিধা অন্য যেকোন বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অনেক উন্নত। বিশ্ববিদ্যালয়টিকে এগিয়ে নিতে চাইলে যোগ্য শিক্ষার্থী ভর্তির পাশাপাশি শিক্ষকদের পাঠদানে আরো আন্তরিক হতে হবে। এতে চাকরির বাজারেও আমরা সমানতালে এগিয়ে যেতে পারবো”।

নিজ নিজ বিভাগকে মূল্যায়নের দিকনির্দেশনা দিয়ে কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন গণ বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের পরিচালক এবং অনুজীব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান। কর্মশালায় অন্যান্যের মধ্যে গণ বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. আশরাফ-উল- করিম খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক মাফরুহী সাত্তার এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. সুকল্যান কুমার কুন্ডু এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের প্রধান ড. গোলাম মোহাম্মদ।






মন্তব্য চালু নেই