মেইন ম্যেনু

শিপলু ফিরলেন মরুর আকাশ নিয়ে

দীর্ঘ নয় বছর পর আবারো গানে ফিরলেন কণ্ঠশিল্পী শিপলু। ইউটিউবে গান এন্টারটেইমেন্টের ব্যানারে ‘মরুর আকাশে’ ও ‘শিশির কণা’ শিরোনামে দুটি গান প্রকাশের মধ্য দিয়ে দীর্ঘ বিরতির ইতি টানলেন এই গায়ক।

গান দুটির গীতিকার রাজীব আহমেদ। শিপলুর সুরে গান দুটির সংগীত পরিচালনা করেছেন পারভেজ জুয়েল।

নতুন দুটি গান প্রসঙ্গে শিপলু বলেন, ‘এবারই প্রথম অনলাইনে আমার দুটি গান প্রকাশ পেলো। শ্রোতাদের বেশ ভালো সাড়া পাচ্ছি। অনেকদিন বিরতির পর আবারো গান গাওয়ায় অনেকেই অভিনন্দন জানিয়েছেন।’

এর আগে ২০০৬ সালে সংগীতার ব্যানারে ‘মন কাঁদে’ শিরোনামে শিল্পী শিপলুর প্রথম অ্যালবাম প্রকাশ হয়। এই অ্যালবামে সংগীত পরিচালনা করেন ইবরার টিপু ও রাজেশ। পরের বছর ২০০৭ সালে একই ব্যানারে ‘এই মন জ্বলে’ শিরোনামে দ্বিতীয় অ্যালবাম বাজারে আসে। দ্বিতীয় অ্যালবামেরও সংগীত পরিচালনা করেন ইবরাম টিপু ও রাজেশ।

এদিকে শিপুল জানান, তার পরিচালনায় শিগগিরই ইচ্ছামতি নামে একটি ব্যান্ড দল আত্মপ্রকাশ করতে যাচ্ছে। ১৯৯৪ থেকে ২০০০ সাল পর্যন্ত ‘উইন সাম’ নামে একটি ব্যান্ডের প্রধান ভোকালিস্ট ছিলেন শিপলু। ব্যান্ড দলটি প্রচুর স্টেজ পারফরম্যান্স করলেও তাদের কোনো ক্যাসেট বের হয়নি। সেই অভিজ্ঞতা নিয়েই ব্যান্ড দলটি নিয়ে শ্রোতাদের নতুন কিছু উপহার দিতে চাইছেন শিপলু।






মন্তব্য চালু নেই