মেইন ম্যেনু

শিল্পকলায় পরীমনির ‘মহুয়া সুন্দরী’

চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘মহুয়া সুন্দরী’ ছবিটি গত বছরের শেষে মুক্তি পায়। এবার এ ছবিটি রাজধানীর শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে প্রদর্শন করা হচ্ছে। আজ, আগামীকাল এবং ১৬ই মার্চ ছবিটির প্রদর্শন হবে। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সুমিত।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘মহুয়া সুন্দরী’ আমার অভিনীত প্রিয় একটি ছবি। এবারই প্রথম আমার কোনো ছবি শিল্পকলায় দেখানো হচ্ছে। এটা সত্যিই আনন্দের। আমার ফ্যান পেইজে ছবিটি নিয়ে ভক্তদের সঙ্গে সরাসরি কথাও বলব। ময়মনসিংহ গীতিকার জনপ্রিয় উপাখ্যান ‘মহুয়ার পালা’ অবলম্বনে এ ছবি নির্মাণ করেন রওশন আরা নীপা। এ ছবিটির চিত্রনাট্যও লিখেছেন তিনি।

আর এখানে মহুয়া সুন্দরী চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। পরিচালক জানিয়েছেন, এ ছবি ছাড়াও ‘জননী’ নামে একটি ছবি শিল্পকলায় তিনদিন সন্ধ্যা ৭টায় প্রদর্শন হবে। এর টিকিট মূল্য থাকছে যথাক্রমে ২০০ এবং ১৫০ টাকা। সরকারি অনুদানে তৈরি হয়েছে এ ছবিটি। ‘মহুয়া সুন্দরী’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, সুচরিতা, জয়রাজ প্রমুখ। ছবিতে গান আছে ছয়টি।

জুয়েল মাহমুদের গীত রচনায় ছবির গানগুলোর সংগীতায়োজন করেছেন ইমন সাহা এবং অমিত চট্টোপাধ্যায়। ছবির গল্পে দেখা যাবে, যাত্রাপালার নায়িকা ছবি রানী আর গ্রামের প্রভাবশালী ধনাঢ্য পরিবারের সন্তানের জীবনকে ঘিরে। ঘটনাক্রমে ছবি আর জীবনের প্রেম হয়। একসময় ছবির মনে হয় সে যেন মহুয়ার পালার মহুয়া। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।






মন্তব্য চালু নেই