মেইন ম্যেনু

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ওমর সানি

ঢাকাই ছবির সোনালি দিনের নায়ক ওমর সানি। রুপালী পর্দায় নানামাত্রিক চরিত্রে তার রোমান্স-অ্যাকশন মুগ্ধ করেছে দর্শকদের। ক্যারিয়ারের মধ্যগগনে এসে তার সমসাময়িক অনেক শিল্পীরা হারিয়ে গেলেও তিনি এখনো সরব। শুধু অভিনেতা হিসেবে নয়, ওমর সানি ঢাকাই চলচ্চিত্রের বিপদ আপদে সবসময়ই নিবেদিত প্রাণ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসেবে নেতা হিসেবে তার জনপ্রিয়তা আঁচ করা যায়। তিনি বর্তমানে এই পদের দায়িত্ব পালন করছেন। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে ওমর সানি এবার ভাবছেন নতুন কিছু।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। এরপরই নব্বই দিনের মধ্যে নতুন কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বি-বার্ষিক এই নির্বাচনে আগামী বছর সভাপতির পদে লড়বেন জনপ্রিয় এই অভিনেতা।

চলচ্চিত্র পাড়ায় ভেসে বেড়ানো খবর সম্পর্কে নিশ্চিত হতে ওমর সানির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খবরটিকে মৌন সম্মতি দিয়ে বলেন, ‘আগামী নির্বাচনে সভাপতি পদে লড়ার ইচ্ছে আমার আছে। এ বিষয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে পারছি না। তবে আমি নিজেকে যোগ্য মনে করি। অনেকদিন ধরেই শিল্পী সমিতির নানা দায়িত্বের সঙ্গে জড়িত আমি। সহ-সভাপতি হিসেবেও কাজ করছি। অভিজ্ঞতা থেকেই এই ভাবনা মাথায় নিয়েছি। তবে এখনো কিছু পাকা নয়। সব আল্লাহর ইচ্ছা। দেখা যাক কী হয়। এ ব্যাপারে বিস্তারিত খবর আরো কিছুদিন পরে জানাতে চাই।’

এদিকে শিল্পী সমিতির একাধিক সদস্যদের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে আগামী নির্বাচনে সভাপতি পদে দাঁড়ানোর জন্য ওমর সানি নিজেকে প্রস্তুত করছেন। বর্তমান সদস্যরাও তাকে উৎসাহিত করছেন। তারা বলছেন, ‘সানি ভাই সভাপতির পদে প্রতিদ্বন্দ্বিতা করলে অবশ্যই আমরা তার পাশে থাকবো, তাকে সমর্থন জানাবো। কারণ, সভাপতি হিসেবে আমরা এমন অভিজ্ঞ কাউকেই চাই। শুধু চেয়ার দখল করা সভাপতি দিয়ে কী লাভ! আর এই গুরুত্বপূর্ণ পদটিতে একজন নিষ্ঠাবান, দায়িত্বের প্রতি শ্রদ্ধাশীল, কর্মঠ এবং সবসময় পাওয়া যায় এমন কাউকেই প্রয়োজন।’

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানি এবং সাধারণ সম্পাদক জয়লাভ করেন অমিত হাসান।






মন্তব্য চালু নেই