মেইন ম্যেনু

শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

পাবনায় দশ মাসের শিশু পুত্র জুবায়েরকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছেন গর্ভধারিনী মা পলি খাতুন। সোমবার সকালে সদর উপজেলার দোগাছি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, পলি খাতুন তার দশ মাসের শিশু পুত্র জুবায়ের হোসেনকে শ্বাসরোধ করে হত্যার পর লেপের মধ্যে লুকিয়ে রাখে এবং নিজে ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

সকাল দশটার দিকে জালাল উদ্দিন বাড়িতে খাওয়ার জন্য গিয়ে দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে তিনি ঘরের দরজা ভেঙ্গে ভিতরে স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ ও বিছানায় শিশুকে মৃত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানায় পুলিশ।

এদিকে মৃত পলি খাতুনের স্বজনদের অভিযোগ, পারিবারিক দ্বন্দ্বের জেরে পলি খাতুন ও তার শিশু সন্তানকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর অপচেষ্টা করছে তার স্বামী জালাল উদ্দিন।তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন পলি খাতুনের স্বামী জালাল উদ্দিন। জিজ্ঞাসাবাদের জন্য পলি খাতুনের শ্বাশুড়ি নাজমা বেগমকে আটক করেছে পুলিশ।






মন্তব্য চালু নেই