মেইন ম্যেনু

শিশুপার্কে এসে জীবন গেল আনিতার

রাজধানীর ওয়ারী থানাধীন সায়েদাবাদ ওয়ান্ডারল্যান্ড শিশুপার্কে খালাতো বোনের সঙ্গে বেড়াতে গিয়ে পার্কের ট্রেনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনিতা (৫) নামে এক শিশু মারা গেছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঈদের দিন বিকেল ৩টার দিকে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ওয়ারী থানার ডিউটি অফিসার এসআই মোজাম্মেল তথ্যটি নিশ্চিত করেছেন। নিহতের বাবার নাম আজাহারুল হক। তিনি পেশায় রিকশাচালক। নিহত আনিতা বাবা-মা ও দুই বোনের সঙ্গে রাজধানীর মুগদা থানাধীন মান্দা এলাকার কাজীপাড়ায় থাকত। তিন বোনের মধ্যে সে সবার ছোট।

নিহতের খালাতো ভাই সোহেল বলেন, ঈদের দিন দুপুরে খালাতো বোন রুমীর (১৭) সঙ্গে আনিতা বেড়াতে বের হয়। সায়েদাবাদ ওয়ান্ডারল্যান্ড শিশুপার্কের ট্রেনে উঠলে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই সেন্টু চন্দ্র দাস জানান, ‘নিহতের খালাতো বোন রুমীর সঙ্গে আরও একটি ছেলে ছিল। তারা শিশুপার্কের ট্রেনে ছিল আর আনিতা তাদের পেছনের আসনে ছিল। এসময় সে রেলিংয়ে হাত দেওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।






মন্তব্য চালু নেই