মেইন ম্যেনু

শিশুর কান্না চিরদিনের জন্যে থামিয়ে দিলেন মা!

কান্না থামাতে গিয়ে বুকে চেপে ধরে শ্বাস চিরতরে থামিয়ে দিল মা! মর্মান্তিক এই ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থক্যারোলিনার আলেকজান্ডার কাউন্টির। মাত্র কয়েকদিন আগেই জন্মেছিল শিশুটি। ঘটা করে নাম রাখা হয়েছিল টাইলার। কান্না থামাচ্ছিলনা বলে সেই শিশুটিকেই শ্বাসরোধ করে খুন করল মা।

অভিযুক্ত মহিলার অবশ্য দাবি, তিনি সন্তানকে হত্যা করতে চাননি। শুধু তার কান্না থামাতে চেয়েছিলেন। কিন্তু দুর্ঘটনাবশত তার মৃত্যু হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিনি অপরাধের কথা স্বীকার করেছেন। ৬ জুন আদালতে হাজিরা দিতে হবে তাঁকে। সেদিনই এই মামলার শুনানি হবে।

নর্থ ক্যারোলিনার শেরিফ ক্রিস বোম্যান বলেছেন, অভিযুক্ত মহিলার নাম আইশিয়া মেরি প্যাচেকো। তাঁর বাড়ি নর্থ ক্যারোলিনার সবচেয়ে বড় শহর শার্লট থেকে ৬০ মাইল দূরে উইটেনবার্গ শহরে। শেরিফের দফতরে ওই শিশুটির মারা যাওয়ার খবর দিয়ে একটি ফোন আসে। এরপরেই সেখানে পুলিশ যায়।

শিশুটির মুখে ও নাকে শ্বাসরোধ করার চিহ্ন ছিল। পুলিশ সেখানে যাওয়ার বেশ কিছুক্ষণ আগেই শিশুটির মৃত্যু হয়েছিল। তার দেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ময়নাতদন্ত করা হয়েছে।

আইশিয়ার প্রতিবেশীরা জানিয়েছেন, ফেসবুকে সন্তানের জন্মের খবর দিয়ে নিজেকে গর্বিত মা বলে উল্লেখ করেছিলেন এই মহিলা। এরপরেই কীভাবে তিনি সন্তানকে হত্যা করলেন সেটা বোঝা যাচ্ছে না। সূত্র: এপিবি।






মন্তব্য চালু নেই