মেইন ম্যেনু

শীর্ষে লেস্টার, ম্যানইউর হোঁচট

স্টোক সিটির বিপক্ষে ম্যানচেস্টার সিটির ২-০ গোলের হারের সুযোগ কাজে লাগিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে লেস্টার সিটি। শনিবার সোয়ানসি সিটিকে ৩-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে উঠে আসে লেস্টার সিটি।

প্রতিপক্ষের মাঠ লিবার্টি স্টেডিয়ামে লেস্টার সিটির জয়ের নায়ক আলজেরিয়ান স্ট্রাইকার রিয়াদ মেহরেজ। হ্যাটট্রিক করে দলকে বড় জয় এনে দেয়ার পাশাপাশি লিগ টেবিলের শীর্ষে তোলেন এই আলজেরিয়ান তারকা।

লেস্টার সিটির মতো আর্সেনালও সিটির হারের সুযোগ কাজে লাগিয়েছে। শনিবার রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে সান্ডারল্যান্ডকে ৩-১ গোলে হারিয়ে চতুর্থ থেকে দ্বিতীয় স্থানে উঠে আসে আর্সেন ওয়েঙ্গারের দল।

আর্সেনালের হয়ে জোয়েল ক্যাম্পবেল, অলিভার জিরুড ও অ্যারন রামসি গোল তিনটি করেন। সান্ডারল্যান্ডের গোলটি আত্মঘাতী; আর্সেনাল তারকা জিরুড আত্মঘাতী গোল করলে ব্যবধান কমে।

তবে লেস্টার সিটি ও আর্সেনালের মতো প্রিমিয়ার লিগ শিরোপার আরেক দাবিদার ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানসিটির হারের সুযোগ কাজে লাগাতে পারেনি। শনিবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্ট হ্যামের সঙ্গে গোলশূন্য ড্র করে তৃতীয় থেকে চতুর্থ স্থানে নেমে গেছে লুইস ফন গাল শিবির।

ইংলিশ প্রিমিয়ার লিগের ১৫তম রাউন্ড শেষে আপাতত সর্বোচ্চ ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে আর্সেনাল। ২৯ পয়েন্ট নিয়ে তিনে সিটি ও ২৮ পয়েন্ট নিয়ে ইউনাইটেড চতুর্থ স্থানে রয়েছে।






মন্তব্য চালু নেই