মেইন ম্যেনু

শুক্রবার সন্ধ্যায় ঢাকায় আসছে ইংল্যান্ড

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে শুক্রবার ঢাকায় এসে পৌঁছাবে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। ইনজুরি এবং নিরাপত্তা শঙ্কা ছাপিয়ে আগামীকাল শুক্রবার ইত্তেহাদ এয়ারলাইন্সে করে বাংলাদেশ সময় রাত ৮টা ৫ মিনিটে হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের।

নিরাপত্তার অজুহাত দেখিয়ে বাংলাদেশে আসছেন না ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক ইয়ন মরগ্যান এবং ওপেনার আলেক্স হেলস। মরগ্যানের পরিবর্তে ইংল্যান্ড ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন জস বাটলার। তবে টেস্ট দলে যথারীতি নেতৃত্বে থাকছেন অ্যালিস্টার কুক।

কাঁধের ইনজুরির কারণে টেস্ট সিরিজ থেকে হঠাৎ ছিটকে গেছেন পেসার জেমস অ্যান্ডারসন। পুরনো ইনজুরি শেষ না হওয়ায় বাংলাদেশে আসতে পারছেন না তিনি। এছাড়া বাঁ পায়ের গোড়ালিতে পাওয়া ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছেন পেসার মার্ক উডও। এমনকি তিনি টেস্ট সিরিজটাও মিস হতে পারে বলে জানিয়েছে ইংলিশ গণমাধ্যমগুলো। তাদের বদলে ওয়ানডে দলে ডাক পেয়েছেন স্টিভেন ফিন। আর টেস্ট দলে সুযোগ পেয়েছেন জ্যাক বাল।

উল্লেখ্য, বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে ইংলিশরা। তবে তার আগে আগামী ৩ অক্টোবর ফতুল্লায় একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। ৭ অক্টোবর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে এ সিরিজ।






মন্তব্য চালু নেই