মেইন ম্যেনু

শুটিংস্পটে গিয়ে সালমানকে চমকে দিলেন শাহরুখ

গতকালই খবর প্রকাশিত হয়েছিল যে শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিটি যেদিন মুক্তি পাচ্ছে ঠিক একইসঙ্গে সেদিন সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত চলতি বছরে প্রতীক্ষিত ছবি ‘সুলতান’-এর ট্রেলার মুক্তি পাবে। এমন সৌহার্দ্যপূর্ণ খবরের পরদিনই সালমানের ‘সুলতান’ ছবির শুটিংস্পটে গিয়ে চমকে দিলেন শাহরুখ!

আজকে দুপুরে শাহরুখ খান অভিনীত চলতি বছরের আলোচিত ছবি ‘ফ্যান’-এর অফিশিয়াল পেইজে একটি ছবি পোস্ট করা হয়। যেখানে বলা দেখা গেছে সালমান খানের আসন্ন ছবি ‘সুলতান’-এর শুটিংস্পটে দলবলসহ হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ক্যাপশনে লেখা, পারফেক্ট ছবি! জাবরা ফ্যান শাহরুখ সাক্ষাৎ করলেন হরিয়ানার সিংহ খ্যাত সুলতানের সঙ্গে!

হ্যাঁ। হরিয়ানার সিংহ খ্যাত সুলতানের চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার অভিনেতা সালমান খান। পুরোদমে চলছে ছবির শুটিংয়ের কাজ। আর এরইমধ্যে হঠাৎ তার শুটিংস্পটে গিয়ে সুলতান সালমান খানকে চমকে দিলেন শাহরুখ খান। তিনিও যে একই এলকায় ব্যস্ত আছেন আসন্ন ছবি ‘রইস’-এর শুটিং নিয়ে।

সর্বশেষ শাহরুখ ও সালমান খানকে একসঙ্গে দেখা গিয়েছিল গত বছরের শেষে মুক্তি পাওয়া শাহরুখের ছবি ‘দিলওয়ালে’র প্রমোশনে, বিগবসের মঞ্চে।

‘রইস’ ছাড়াও ‘ফ্যান’ নামের একটি ছবির প্রমোশন নিয়ে দারুন ব্যস্ততার মধ্যে আছেন শাহরুখ খান। রইস ছবিটি আসছে ঈদে সালমান খানের ‘সুলতান’-এর সঙ্গে মুক্তির কথা থাকলেও ‘ফ্যান’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আসছে এপ্রিলের ১৫ তারিখে। আর ওইদিনই ইউটিউবে আনুষ্ঠানিকভাবে মুক্তি দেয়া হবে সালমানের ‘সুলতান’-এর ট্রেলার। কারণ দুটি ছবিই প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস!






মন্তব্য চালু নেই