মেইন ম্যেনু

শুটিংয়ে আঘাত পেয়েছেন নায়লা নাঈম

এই সময়ের আলোচিত মডেল নায়লা নাঈম। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে উপস্থাপন করাই যার অভ্যাস। নিজেকে সব সময় নতুন নতুন রূপে দেখতে বেশি পছন্দ করেন তিনি। মডেল, ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ডাক্তার এই সবে নিজেকে আগেই প্রমাণ করেছেন। এখন নতুন ভাবে নিজেকে প্রমাণ করছেন চলচ্চিত্রের মাধ্যমে। প্রথমে রান আউট ছবিতে আইটেম গান করে বেশ সাড়া ফেলেছেন। এখন আবার পরবর্তী ছবি ‘রাত্রির যাত্রী’ ছবিতে একটি গানে আবারো দেখা যাবে তাকে।

গত রবিবার শুটিং শুরু হয়েছে এই ছবির ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের গানের। সেখানে গানের শেষ দৃশ্য করতে গিয়ে লিফটিং এর সময় হঠাৎ বেসামাল হয়ে নিচে পরে যান তিনি। পরে যাওয়ার পর প্রায় চার মিনিট চোখে অন্ধকার দেখেন এবং নাক ও মুখ দিয়ে লবন পানি বের হচ্ছিল।

ব্যাথা পাওয়ার দৃশ্যটির ভিডিও আপলোড করেছেন তার ফেসবুক পেইজে সঙ্গে লিখেছেন, ‘চ্যালেঞ্জ গ্রহন করা আমার সবসময়ের অভ্যাস। বিএফডিসি’তে আসাদ খান এর কোরিওগ্রাফিতে, ফারুক ভাই এবং টিমের তত্ত্বাবধায়নে রাত্রির যাত্রীর প্রথম দিনের শুটিং এর শেষ চিত্রায়নে একটি লিফটিং এর সময় হঠাৎ বেসামাল হয়ে নিচে পরে যাই। পরে যাওয়ার পর আমি প্রায় চার মিনিট চোখে অন্ধকার দেখিএবং নাক ও মুখ দিয়ে লবন পানি পরছিল। প্রথম দিনের শুটিং শেষে “টম অ্যান্ড জেরি’র কার্টুন এর মতো মাথায় আলু নিয়ে বাসায় ফিরেছিলাম। আল্লাহ্‌র অশেষ রহমতে সেইদিন কোন বড় ধরনের বিপদ এর হাত থেকে রক্ষা পেয়েছিলাম এবং দ্বিতীয় দিনে গানটির চিত্রায়ন সফলভাবে শেষ করলাম। ধন্যবাদ আমার পরিচালক হাবিবুল ইসলাম হাবিব এবং রাত্রির যাত্রীর পুরো টিমকে যারা এর সাথে সম্পৃক্ত ছিলেন’।

ভিডিও:






মন্তব্য চালু নেই