মেইন ম্যেনু

‘শুধুই মমর হবেন নিরব’

নতুন সিনেমায় জুটিবদ্ধ হলেন নিরব ও মম। সিনেমাটির নাম ‘আমি শুধু তোর হবো’। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) এর মান্না অডিটরিয়ামে সিনেমাটির কলাকুশলীদের উপস্থিতিতে মহরত অনুষ্ঠিত হয়। এর কাহিনি সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় করছেন রফিক শিকদার।

নিরব আর মম দুজনেরই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল ছোটপর্দা থেকে। প্রায় ১০ বছর আগে দুজন জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘অন্যরকম ভালোবাসা’ নামের একটি টেলিছবিতে। এরপর আর একসঙ্গে দেখা যায়নি দুজনকে। এবার তারা জুটি বাঁধলেন চলচ্চিত্রে।

ছাবিটি নিয়ে অভিনেতা নিরব বলেন, এর আগেও রফিক শিকদারের সাথে আমার কাজের অভিজ্ঞতা আছে। এবার তাঁর নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি। এছাড়া এবার সাথে থাকছেন মম। মম’র অভিনয় সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। আমাদের রসায়ন দর্শকদের প্রত্যাশা পূরণ করবে বলে আমি মনে করি।

নিরব আরো বলেন, যত প্রতিকূলতাই আসুক আমরা চেষ্টা করবো আমাদের দেশীয় সংস্কৃতি রক্ষা করতে। এজন্যে আমাদের দরকার ভালো গল্প। আমি শুধু তোর হবো সিনেমাটি দর্শকদের নতুন করে হলমুখী করবে। যেমনটি এবারের ঈদে সিনেমা হল ভর্তি মানুষ ছিলো।

পরিচালক রফিক শিকদার বলেন, আমার পরিচালিত দ্বিতীয় ছবি হতে যাচ্ছে এটি। ২৫ জুলাই থেকে পাবনার মানসিক হাসপাতাল, সরকারি অ্যাডওয়ার্ড কলেজ, জজ কোর্টসহ বিভিন্ন জায়গায় টানা ১৫ দিন শুটিং করবো। আশা করি ভালো একটি কাজ হতে যাচ্ছে।

মম বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম নীলিমা। গল্পটা ভালো লেগেছে। আমার নায়কের চরিত্রের নাম অমিত। অমিত ও নীলিমার রসায়ন দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। আশা করি ভালো কিছুই হতে যাচ্ছে।

‘আমি শুধু তোর হবো’ এর মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, কণ্ঠ শিল্পী আরেফিন রুমি সহ জাতীয় পুরস্কার প্রাপ্ত কণ্ঠ শিল্পী বেলাল খান ও সিনেমাটির কলাকুশলীরা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই