মেইন ম্যেনু

শুভ জন্মদিন রেসি

এক জবান, স্বামী ভাগ্য, আমার স্বপ্ন আমার অহংকার, অন্তরে প্রেমের আগুন সিনেমা খ্যাত চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। আজ ২৪ জুলাই তার জন্মদিন। তার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন।

কন্যা সন্তান রাদোয়া ইসলাম প্রার্থনার জ্বর থাকায় প্রতি বছরের ন্যায় এবারের জন্মদিনটা পালন করা হবে না বলে জানিয়েছেন রেসি। এ প্রসঙ্গে রেসি বলেন, ‘এবারের জন্মদিনে কিছুই করছি না। আমার বাচ্চার শরীর ভালো না। জ্বর আসছে। তাই ওকে নিয়েই ব্যস্ত আছি।’

রেসি অভিনীত সর্বশেষ সিনেমা স্বামী ভাগ্য। এটি ২০১২ সালে ঈদে মুক্তি পায়। এর পরে দীর্ঘদিন তাকে কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। সম্প্রতি মুশফিকুর রহমান গুলজারের লাল সবুজ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী।

২০১২ সালের ২২ জুন চট্টগ্রামের ব্যবসায়ী পান্থ শাহরিয়ারকে বিয়ে করেন রেসি। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে চট্টগ্রামেই থাকেন তিনি। ২২শে জুলাই কন্যা সন্তানের জননী হন চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি।

বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী ও চিত্রনায়িকা রেসি। ২০০৩ সালে গোয়ালিনী বিনোদন বিচিত্রা চ্যাম্পিয়ন হওয়ার পরই মিডিয়ায় কাজ শুরু করেন তিনি। ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত নীল আঁচল সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রেসি। এরপর একে একে প্রায় ৩০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন রেসি।






মন্তব্য চালু নেই