মেইন ম্যেনু

শুরু হলো বিরাট-আনুশকার দ্বিতীয় ইনিংস!

শেষ হয়েও হইল না শেষ। পুরনো সেদিনে ফিরে গেলেন বিরাট-অানুশকা। আবার একসঙ্গে ‘বিরুষ্কা’। ‘সুলতান’ ছবির জন্য মুম্বাই ছেড়ে কয়েকদিনের জন্য বুদাপেস্ট যাচ্ছেন অানুশকা। তাই প্রেমিকাকে বিদায় জানাতে এদিন বিমানবন্দরে এসেছিলেন কোহলি। শুধু তাই নয়! বেশ কটা-দিন বিরাটকে কাটাতে হবে অানুশকাকে ছাড়াই। তাই গোটা দিনটা এক সঙ্গেই কাটিয়েছেন বিরাট-অানুশকা। শেষে ডিনার করে বিমানবন্দরে পৌঁছে দিয়ে ফিরে গেলেন বাড়ি।

বিরাট-অানুশকার প্রেমের চেয়েও বেশি আলােচনা হয়েছে তাদের ব্রেক-আপ নিয়ে। বিরাট চেয়েছিলেন অানুশকার গলায় মালা দিয়ে সুখে সংসার করতে। কিন্তু অানুশকা ক্যারিয়ারের জন্য বিরাটের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। এরপরেই তাদের সম্পর্কে বাধা পড়ে। এই গল্পটা মোটামুটি বাজারে চালু আছে। তবে লাইলী-মজনুর মধ্যে ফোন আর হোয়াটসঅ্যাপটা সবসমই চলত।

এমনকি এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলির আগুনে ফর্ম দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছিলেন যে, ‘ডাইনি অানুশকার’ কালো ছায়া বিরাটের থেকে সরতেই বিরাট আবারও স্বমহিমায় বাইশ গজে ফিরেছেন।’অানুশকা ট্রোলে প্রেমিক বিরাটের এতটাই খারাপ লেগেছিল যে, টুইটারে অানুষকাকে বাঁচাতে ব্যাট ধরেছিলেন ইন্ডিয়ার টেস্ট অধিনায়ক।

বিরাট বলেন,‘ অানুশকাকে নিয়ে এরকম কথা বলতে আপনাদের লজ্জা করেনা। ও আমাকে সবসময় পজিটিভিটিই দিয়েছে।’

এসব পেরিয়ে এখন আবার সম্পর্কে ফিরেছেন এই জুটি। যদিও অনেকে বলছেন বিরাট-অানুশকার ভাঙা প্রেম জোড়া লাগার পিছনে সালমান ‘সুলতান’ খান। সালমানই এখানে কিউপিডের ভূমিকায় বাঁশিটা বাজিয়েছেন। তাহলে এবার শুরু হলো বিরাট-আনুশকার দ্বিতীয় ইনিংস!






মন্তব্য চালু নেই