মেইন ম্যেনু

শুরু হলো জাককানইবি উদীচী শিল্পী গোষ্ঠীরশীতবস্ত্র বিতরণ কর্মসূচি

পুরো শীতব্যাপী গরীব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় উদীচী শিল্পী গোষ্ঠীর সদস্যরা।ময়মনসিংহ শহরের রেলওয়ে স্টেশন এলাকা থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন জাককানইবি উদীচী শিল্পী গোষ্ঠী সংগঠনের সভাপতি মোঃ রাজন। পুরো শীতব্যাপী এই কর্মসূচি চলবে। এই সময়ের মধ্যে এ সংগঠনের প্রত্যেকটি কর্মীকে অন্তত একটি করে শীতবস্ত্র বিতরণ করার পরামর্শ দেয়া হয়েছে।

এ উপলক্ষে উদ্বোধন অনুষ্ঠানে জাককানইবি উদীচীর সহ-সভাপতি- দীপংকর বৈরাগী বলেন, স্বাভাবিক নিয়মে ঋতুর পরিবর্তন ঘটলেও শীতকাল গরীব অসহায় মানুষের জন্য সীমাহীন দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু এ দুর্ভোগ দূর করা অসম্ভব কিছু নয়। সম্মিলিত প্রচেষ্টায় শীতার্তদের কষ্ট লাঘব করা সম্ভব।

এসময় বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ জেলা উদীচী’র সেক্রেটারী জিশুতোশ তালুকদার, কেন্দ্রীয় উদীচীর সদস্য- আব্দুস সালাম রিপন, জামালপুর উদীচীর সেক্রেটারী পার্থ প্রতীম, ময়মনসিংহ উদীচীর নাটক ও চলচিত্র বিষয়ক সম্পাদক- হাবিবুল ইসলাম হাবীব সহ ময়মনসিংহ উদীচীর সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন ।

এছাড়াও শীত বস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন উদীচী নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সাধারণ সম্পাদক গৌতম দেবনাত, বিশ্বজিৎ কর্মকার, সুমুন্দ্র প্রবাল, মাহফুজুর রহমান, সজল ভৌমিক সহ প্রমুখ।

ময়মনসিংহ জেলা উদীচী’র সেক্রেটারী জিশুতোশ তালুকদার বলেন, প্রতি বছরই জনসংখ্যার একটি বিশাল অংশ শীতে নিদারুন কষ্ট ভোগ করে। এবারও তার ব্যতিক্রম হবে বলে মনে হয়না।

একজনের কষ্টে অন্য জনের হাত বাড়িয়ে দেয়া প্রত্যেকটি মানুষের মানবিক দায়িত্ব। সামর্থ ও সুযোগ থাকার পরও শীতার্তদের পাশ কাটিয়ে যাওয়া অমানবিক ও অবিবেচকের কাজ।






মন্তব্য চালু নেই