মেইন ম্যেনু

সোহাগ সভাপতি, সজীব সাধারণ সম্পাদক

শেকৃবি সাহিত্য সংসদের নতুন কমিটি

মাহমুদুল হাসান সোহাগকে সভাপতি ও মাজেদুল ইসলাম সজীবকে সাধারণ সম্পাদক করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকালে আনুষ্ঠানিক ভাবে শেকৃবির উপ-উপাচার্য ও সাহিত্য সংসদের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী এ কমিটি ঘোষণা করেন। শেকৃবির সহকারী অধ্যাপক মো. মেফতাউল ইসলাম, দুলাল সরকার, রুহুল আমিন, মো. শরিফুল ইসলাম নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

৪৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি হাসিবুল আহসান, রাজীব কুমার হরি, উচ্ছ্বাস পাল, আবুল হাসান ফয়সাল, শুভ্র বসাক, ইসরাত জাহান মিলি, যুগ্ম সম্পাদক নিশাত তাসনীম, মনিরুল ইসলাম, সুইটি আক্তার, তানজীর রাজু, সাইফুল্লাহ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আল আমিন আকন, কাকলী মহন্ত কেয়া, রওশন আরা ইয়াসমিন, আসাদুল ইসলাম আসাদ, মারুফ হাসান, প্রিন্স মাহফুজ, সহ-সাংগঠনিক সম্পাদক নওশীন শাহরিন তমা, খালেদ ফেরদৌস মুন, রেজওয়ার হোসেন (মুরাদ), শামীম হাসনাত, অর্থ সম্পাদক আরিফুর রহমান আরিফ, সাহিত্য সম্পাদক ফরাজী নাইমুর রহমান নাঈম, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক আতিয়া ফেরদৌসী আশা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রুপকুমার, নারী বিষয়ক সম্পাদক তাসমেরি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছিম হাসান মিম, শিক্ষা ও দপ্তর সম্পাদক তৌফিক আহমেদ, সংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক প্রান্ত সাহা।

এছাড়াও সম্মানিত সদস্য হচ্ছেন আলিফ উর রহমান, মাসুদ রানা, অর্জুন চন্দ্র রায়, রাশিদুজ্জামান ইমরান, আশিকুর রহমান আশিক, মঞ্জুরুল আরেফিন সবুজ, সানজিদা ইসলাম তৃপ্তি, জয়তী পাল বৃষ্টি, মাহবুবা সিদ্দিকা জিতু, মেহেরুন্নেসা তামান্না, অনন্যা পারভীন, শামীমা আহমেদ লিমা, আলিমুল রাজি রাজ, মাহিবুল আলম সবুজ।

নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ, পৃষ্ঠপোষক উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকান্দর আলী, ট্রেজারায় অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ এবং শেকৃবি সাহিত্য সংসদের মডারেটর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন।

এছাড়াও শেকৃবি সাংবাদিক সমিতি, শেকৃবি ছাত্রলীগ, শেকৃবি ডিবেটিং সোসাইটি, মানবকণ্ঠ সেতুবন্ধন-শেকৃবি, বাঁধন, শেকৃবি ল্যাঙ্গেুয়েজ ক্লাব, এগ্রি রোর্ভাস, ইয়েস গ্রুপ-শেকৃবি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ নতুন কমিটিকে শুভেচ্ছা জানায়।






মন্তব্য চালু নেই