মেইন ম্যেনু

‘শেখ হাসিনাই দেশের একমাত্র সমস্যা’

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বর্তমানে দেশের একমাত্র সমস্যা বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, দেশে বর্তমানে একটিই সমস্যা আর তা হলো ক্ষমতাসীন নেত্রী শেখ হাসিনার স্বৈরাচারী আচরণ।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল আয়োজিত এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, হাসিনার একটি নীতি হচ্ছে যে কোনো মূল্যে ক্ষমতায় থাকতেই হবে কিন্তু তিনি জানেন না জোর করে ক্ষমতায় থাকলে জনগণের ধিক্কার নিয়ে বিদায় নিতে হবে। তখন আওয়ামী লীগের পরিণতি হবে মুসলিম লীগের মত ভয়াবহ।

‘ইউপি নির্বাচনে শেষ বুলেটটি থাকা পর্যন্ত এর ব্যবহার করতে হবে’ প্রশাসনের প্রতি প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদের এমন নির্দেশের বিষয়ে খন্দকার মাহবুব বলেন, এই বুলেটটি কার বুকে যাবে? বিএনপির বুকে, নাকি আওয়ামী ভোট ডাকাতদের বুকে?

ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী সংখ্যা কমিয়ে দেয়া হবে বলে ইসির সিদ্ধান্তের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী সন্ত্রাসীরা যাতে নির্বিঘ্নে ভোট ডাকাতি করতে পারে সে জন্যই তারা এমন সিদ্ধান্ত নিয়েছে।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না জেনেও বিএনপির নির্বাচনে আসার কারণ প্রসঙ্গে তিনি বলেন, আমরা নির্বাচনে গিয়ে তৃণমূলের নেতা-কর্মী ও বিশ্ববাসীকে দেখাতে চাই এই আওয়ামী লীগ কি ভয়ানক দল। আর তখন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলনের ডাক আসবে তাতে তৃণমূলের জনগণ স্বতঃস্ফুর্তভাবে ঝাপিয়ে পড়বে।

আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় গণতান্তিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, স্বাধীনতা পরিষদের সভপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই