মেইন ম্যেনু

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে প্রয়াত আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আব্দুর রাজ্জাক স্মৃতি পরিষদ ও ফাউন্ডেশন এ আলোচনা সভার আয়োজন করে।

বিএনপির উদ্দেশে তোফায়েল বলেন, কোনো দাবি পেশ করে তাদের লাভ হবে না। দাবি পেশ করে যদি দাবির বাস্তবায়ন না হয় তাহলে পরাজিত হিসাবে আগামী নির্বাচনে অংশ নিতে হবে। এটা কোন দলের জন্য শুভ নয়।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি, নারায়ণগঞ্জ নির্বাচনের পরে তারা আগামী সব নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই বিএনপিকে বলবো বিভিন্ন দাবি না করে আগামী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করুন।

স্মরণ সভায় আব্দুর রাজ্জাকের দীর্ঘ রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে তোফায়েল আহমেদ বলেন, রাজ্জাক ভাইয়ের কথা বলতে গেলে একদিনে শেষ করা যাবে না। রাজনৈতিক মত পার্থক্য থাকলেও রাজ্জাক ভাই ছিলেন সব দলের কাছে জনপ্রিয়। মৃত্যুর আগে আমি অসুস্থ রাজ্জাক ভাইকে লন্ডনে দেখতে যাই। আমার বিদায়ের সময় তিনি হাত ধরে বলেছিলেন, আচ্ছা তোফায়েল বল আমি কি যুদ্ধাপরাধীদের বিচার দেখে যেতে পারবো না। তিনি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক চুলও বিচ্যুত হননি।

স্মৃতি পরিষদ ও ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসরকারি বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয় পার্টি (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আ খ ম জাহাঙ্গীর এমপি, রমেশ চন্দ্র সেন এমপি, আব্দুর রাজ্জাকের পুত্র নাহিম রাজ্জাক এমপি, সাংবাদিক মোজাম্মেল বাবু প্রমুখ বক্তব্য রাখেন।






মন্তব্য চালু নেই