মেইন ম্যেনু

শেন ওয়ার্নের বিশ্বসেরা একাদশে মুস্তাফিজ

আন্তর্জাতিক ক্রিকেট নিজের অভিষেকের বছরটি স্মরণীয় করে রেখেছেন মুস্তাফিজুর রহমান। দেশের হয়ে আলো ছড়ানো পর তিনি ডাক পান ঘরোয়া ক্রিকেটে বিশ্বের সবচেয়ে জমজমাট আসর আইপিএলে।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করতে বল হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মুস্তাফিজ।

এই আসরে অসাধারণ পারফরম্যান্সের জন্য সেরা উদিয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন মুস্তাফিজ। বল হাতে দারুণ পারফরম্যান্সের জন্য এই কাটার মাস্টারকে নিজের নির্বাচিত টি-টোয়েন্টি বিশ্বসেরা একাদশে জায়গা দিয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তী তারকা ক্রিকেটার শেন ওয়ার্ন। গেইল, কোহলি, আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনদের মতো বিশ্বসেরা তারকাদের মাঝে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন মুস্তাফিজ।

76

শেন ওয়ার্নের নির্বাচিত একাদশে ভারতীয় ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে ওপেনিংয়ে রাখ হয়নি। এই পজিশনে নিউজল্যান্ড তারকা ব্যাটসম্যান ম্যাককালামের সঙ্গে মারমুখী ব্যাটসম্যান ক্রিস গেইলকেই পছন্দ শেন ওয়ার্নের। ওয়ানডাউনে রয়েছে কোহলি। কোহলির পরই রয়েছে দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়াস। আর একমাত্র অস্ট্রেলিয়ান হিসেবে এই তালিকায় জায়গা করে নিয়েছেন অলরাউন্ডার শেন ওয়াটসন।

বল হাতে মুস্তাফিজ ছাড়াও রয়েছেন আইপিএল কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেল। রয়েছেন ডোয়াইন ব্রাভো এবং মিচেল স্টার্কের মতো র্দুদান্ত ফর্মে থাকা তারকারা।






মন্তব্য চালু নেই