মেইন ম্যেনু

শেরপুরের ঝিনাইগাতী মদিনাতুল উলুম মাদ্রাসার ৬তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

শেরপুরের ঝিনাইগাতী বাজার জামে মসজিদ সংলগ্ন মদিনাতুল উলুম মাদ্রাসার ৬তলা ভবনের ভিত্তি প্রস্তরের উদ্ভোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়র এ কে এম ফজলুল হক। ৩১ আক্টোবর শনিবার সকালে মাদরাসা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে জামে মসজিদের খতীব আলহাজ মুফতি খালিছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু।
এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা, আবুল কালাম আজাদ, আবু তাহের, ফারুক আহম্মেদ, মিন্টু মিয়া,মজিবর রহমান, দুলাল মিয়া, জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খান, সুলতান মাহমুদ খোকা, আব্দুর রউফ সরকার, শাহরিয়ার খান শাওন সহ অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজ।

এই ৬তলা বিশিষ্ট ভবনটি নির্মান কাজ সমাপ্ত করতে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয় হবে। এই বিশাল ব্যায় মাদ্রাসার কর্তৃপক্ষের দ্বারা যোগান দেওয়া সম্ভব নয়।

Mosk Picture=2

উল্লেখ্য যে, গত ২৫মার্চ/১৫ ভয়াবহ ভুমিকম্পে তিনতলা বিশিষ্ট ভবনটিতে ফাটল দেখা দিলে স্থানীয় প্রশাসন উক্ত ভবনটিকে পরিত্যক্ত ঘোষনা করেন। মাদ্রাসার কর্তৃপক্ষ প্রতিষ্ঠানের ৪শত ৫০জন ছাত্রক নিয়ে বিপাকে পড়ে। এর মধ্যে ১শত ৫০জন এতিম ছাত্রকে ফ্রি খাওয়া ও শিক্ষা দেওয়া হয়। এই ছাত্রদের লেখাপড়া অব্যাহত রাখার জন্য সাময়িক ভাবে উপজেলার শহীদ মিনার রোডের এক পাবলিক বিদ্যালয় ভাড়া নিয়ে তাদের শিক্ষা কার্যক্রম চলছে। সেই প্রেক্ষিতে বক্তাগন এই সুনামধন্য ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানকে পূর্ণঃ নির্মানের লক্ষ্যে সরকারী, বে-সরকারী ও সমাজের ধনবান বিত্তবানদের সার্বিক সহযোগীতার অনুরোধ করেন। আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানা মাদ্রাসার সঞ্চয়ী হিসাব নং-৭৫৩,জনতা ব্যাংক, ঝিনাইগাতী শাখা, শেরপুর। মোবাইল-০১৭১২-০৭৬১০৫, ০১৯১৪-৮৬৯১৫৫।






মন্তব্য চালু নেই