মেইন ম্যেনু

শেরপুরে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন এমপি হাবিব

বগুড়ার শেরপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ মানুষের মাঝে লাচ্ছা-সেমাই-চিনিসহ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অনুষ্ঠান গতকাল সোমবার বেলা ১১টায় সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বগুড়া-৫ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান বলেন, “ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি” এই খুশি হলো প্রতিবেশী, গরীব-দুঃখী মানুষের সাথে নতুন কাপড় ও বাহারি খাবারের আয়োজন করা। একে অপরের পাশে থাকা, বিপদে সাহায্য করার নামই আনন্দ। আনন্দ মানে বিলাসীতা বা ভোগ নয় ত্যাগই প্রকৃত সুখ।

তিনি আরো বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক, একটি দেশের স্বাধীনতার সাথে তাদের সম্পর্ক। গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়ে এধরনের মহৎ উদ্যোগের জন্য সংগঠনের অর্ন্তভুক্ত সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ফিরোজ আহম্মেদ জুয়েল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো।

এ সময় শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সহ-সভাপতি পরিমল বসাক, সাধারন সম্পাদক মোখলেছুর রহমান স্কট, যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন জুম্মা, কোষাধ্যক্ষ সরিফ উদ্দিন সাকিদার, দপ্তর সম্পাদক রায়হানুল ইসলাম, নির্বাহী সদস্য ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম, শফিকুল ইসলাম শরীফ, সাংবাদিক, নাহিদ হাসান রবিন, রাশেদুল হক প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র ঈদ-ফিতর উপলক্ষে উপজেলার ২ শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে লাচ্ছা,চিনি,সেমাইসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই