মেইন ম্যেনু

শেষ হাসি হাসবে কে, বাঘ নাকি সিংহ?

এশিয়া কাপের আসরে আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে আজ মাঠে নেমেছে মাশরাফির নেতৃত্বে টাইগার বাহিনী। অপরদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে লাসিথ মালিঙ্গার নেতৃত্বে সিংহ বাহিনী শ্রীলঙ্কা।

আজ বাংলাদেশের বাঁচা-মরার লড়াই। নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হারের পর এশিয়া কাপের ফাইনালে যাবার জন্য বাংলাদেশকে অবশ্যই আজ জয়ী হতে হবে। নাহলে ফাইনালে যাবার সমীকরণে পেছনে পরে যাবে টাইগার বাহিনী।

শ্রীলঙ্কা প্রথম ম্যাচে আরব আমিরাতকে হারিয়ে প্রফুল্ল মনে রয়েছে। তারা আজকের ম্যাচ জিতে নিজেদের এগিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করবে। আজকের খেলা মূলত বোলারদের মাঝে হবে বলে ধারণা করা হচ্ছে।

আজ মাঠে বাংলাদেশের সমর্থকের অভাব হবে না। এতে খেলার মাঝে ইতিবাচক প্রভাব পরবে। মূলত আজকের ম্যাচ হবে মুস্তাফিজুর বনাম মালিঙ্গা। কারণ দুই দলের এই দুইজন বিধ্বংসী বোলারের যাদুতে যে কোন দল নিজেদের নামে জয় ছিনিয়ে নিতে পারেন।

এশিয়া কাপের শুরুতে ভারতের সাথে মুস্তাফিজুর জ্বলে উঠতে না পারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে আরব আমিরাতের সাথে জ্বলে উঠেছিল মুস্তাফিজ। তার বোলিং তোপে ৫১ রানের জয় পায় বাংলাদেশ। আজও সে নিজের সেরা খেলা খেলতে পারবে ফলাফল ভাল হতে পারে।

টি-টোয়েন্টি ম্যাচে বিশ্বখ্যাত নাম লাসিথ মালিঙ্গা। তিনি তার অপরূপ খেলা আরব আমিরাতের সামনে তুলে ধরেছিলেন। এতে ফলাফল নিজেদের ভাগে নিয়ে নিয়েছিলেন শ্রীলঙ্কা। সেদিন চার উইকেট নিয়ে আরব আমিরাতের খেলা শেষ করে দেন তিনি। আজও তিনি সেই বিধ্বংসী রুপে আবির্ভূত হলে টাইগার বাহিনী বিপর্যয়ে পরতে পারে।






মন্তব্য চালু নেই